সংবাদ বিজ্ঞপ্তি

১৬ মে, ২০২০ ০১:৫৫

অ্যাডভোকেট রণজিত সরকারের ওপর মামলা: বিভিন্ন সংগঠনের নিন্দা ও প্রতিবাদ

সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক, এডিশনাল পিপি অ্যাডভোকেট রণজিত সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট জেলা ও মহানগর যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ ও তাঁতীলীগ।

বিজ্ঞাপন

শুক্রবার রাতে গণমাধ্যমে পাঠানো এক নিন্দা বার্তায় সংগঠনের নেতৃবৃন্দ বলেন, সামান্য একটি ঘটনার অজুহাতে স্বনামধন্য ও পরিক্ষিত রাজনীতিবিদ অ্যাডভোকেট রণজিত সরকারের বিরুদ্ধে যে মামলা হয়েছে তা পুরো আওয়ামী লীগ পরিবারকে ভাবিয়ে তুলেছে। সাবেক এক ছাত্রদল নেতার কথায় মামলা নেয় পুলিশ, তাৎক্ষণিক একজনকে গ্রেপ্তারও করে। এর পেছনে কার হাত রয়েছে- তা অবিলম্বে তদন্ত করে বের করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান তারা।

নেতৃবৃন্দ বলেন, আওয়ামী লীগের নেতৃবৃন্দ সব সময় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সাথে মধুর ব্যবহার করেন। কিন্তু কোন এক অদৃশ্য শক্তির হাতে বিনা কারণে বলি হতে হয়েছে অ্যাডভোকেট রণজিত সরকারকে।

তারা অবিলম্বে অ্যাডভোকেট রণজিত সরকারের উপর মামলা প্রত্যাহার করার জোর দাবি জানান।

বিবৃতিদাতারা হলেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামিম আহমদ ভিপি, সাধারণ সম্পাদক মো. শামিম আহমদ, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খাঁন মুক্তি, সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আফছর আজিজ, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমেদ কয়েছ, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক সভাপতি আফতাব হোসেন খান, সাধারণ সম্পাদক দেবাংশু দাশ মিটু, সিলেট মহানগর শ্রমিক লীগের সভাপতি এম. শাহরিয়ার কবির সেলিম, সাধারণ সম্পাদক নাজমুল আলম রুমেন, মহানগর কৃষক লীগের সভাপতি আব্দুল মোমেন চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রকিব বাবলু, সিলেট মহানগর তাঁতী লীগের আহবায়ক নোমান আহমদ, সদস্য সচিব শেখ মো. আবুল হাসনাত বুলবুল, সিলেট জেলা তাঁতীলীগের আহবায়ক আলমগীর হোসেন, সদস্য সচিব সুজন দেবনাথ।

আপনার মন্তব্য

আলোচিত