স্পোর্টস ডেস্ক

১৬ জুলাই, ২০১৬ ২৩:০১

আবারও বিতর্কে ভারতীয় ক্রিকেট দল

আবারও বিতর্কে পরেছে ভারতীয় ক্রিকেট দল। এবার তারা ওয়েস্ট ইন্ডিজে সফরে এসে বিতর্কের মুখে পড়েছে। সেন্ট কিটসের প্রিস্টন বিচে বিয়ার হাতে ছবি তোলে টুইটারে পোস্ট করার ঘটনায় সমর্থক ও ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের চোখ রাঙানির মুখে পড়েছেন বিরাট কোহলি-শিখর ধাওয়ানরা। এ ধরণের ঘটনা যাতে পরবর্তীতে না ঘটে সে বিষয়ে ক্রিকেটারদের সতর্ক থাকতে বলা হয়েছে ভারতীয় ক্রিকেট দলকে।

ভারতীয় গণমাধ্যম ‘দ্য হিন্দু’র সংবাদে বলা হয়েছে সেন্ট নেভিসের এক জনপ্রিয় বিচে বিয়ার পান করার ছবি টুইটারে আপলোড করেন ওপেনার শিখর ধাওয়ান। ছবিতে দেখা যাচ্ছে, ধাওয়ান ছাড়াও অধিনায়ক বিরাট কোহলি, মুরালি বিজয়, লোকেশ রাহুল এবং স্টুয়ার্ট বিনি রয়েছেন সেখানে। এরপরই ছবিটি ভাইরাল হয়ে যায়।

সচেতন ভারত সমর্থকরা এরপর থেকেই ছবিতে বিভিন্ন রকম মন্তব্য করতে থাকেন। চুপ থাকেনি ভারতীয় ক্রিকেট বোর্ডও।

বোর্ডের একজন সদস্য জানান, ‘জাতীয় দলের ক্রিকেটাররা হাজারো তরুণের আদর্শ। এই ধরণের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করলে তরুণ ও উঠতিরা খারাপ বার্তা পাবে। আশা করবো এরপর থেকে ক্রিকেটাররা সচেতন থাকবে।’

এরপরই অবশ্য টুইটার থেকে সেই ছবি মুছে দেয়া হয়। আগামী ২১ জুলাই অ্যান্টিগুয়ায় প্রথম টেস্টে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামবে কোহলির দল।

এর আগে জিম্বাবুয়ে সফরে হোটেলে ধর্ষণের খবরে শিরোনাম হয়েছিলেন ধোনি কোহলিরা। পরে অবশ্য জানানো হয় সেই ঘটনায় ভারতীয় ক্রিকেটাররা জড়িত ছিলেন না।

আপনার মন্তব্য

আলোচিত