স্পোর্টস ডেস্ক

২৬ সেপ্টেম্বর, ২০১৭ ২৩:১৯

পেনাল্টি ভাগাভাগিতে নেইমার-কাভানি

নেইমার আর কাভানির মধ্যকার পেনাল্টি কিক নিয়ে চলমান দ্বন্দ্ব অবসানে পিএসজি কোচ উনাই এমেরি দুজনকেই সন্তুষ্ট রেখে সমাধান দিতে চাইছেন। আগামী ম্যাচগুলোতে ভাগাভাগি করে পেনাল্টি কিক নেয়ার পক্ষে মতামত দিয়েছেন তিনি।

লিঁওর বিপক্ষে গত সপ্তাহের শুরুতে ফরাসি লিগ ম্যাচে পেনাল্টি কিক নিয়ে নেইমার ও কাভানির মধ্যে দ্বন্দ্ব লেগে যায়। সেই দ্বন্দ্ব এখনো মিইয়ে যায়নি। গত শনিবার মঁপিলিয়ে ম্যাচে নেইমারকে বিশ্রামে রাখে পিএসজি। তবে বুধবার বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে তিনি ফিরবেন বলে নিশ্চিত করেছেন এমেরি।

নেইমার ফেরায় প্রশ্ন জেগেছে, বায়ার্নের বিপক্ষে কিংবা আগামী ম্যাচগুলোতে পিএসজি পেনাল্টি পেলে কাভানি নাকি ব্রাজিলিয়ান তারকা স্পট-কিক নেবেন। স্পট-কিক নিয়ে নতুন করে দ্বন্দ্ব লাগবে না তো?

পেনাল্টি কিক নিয়ে দ্বন্দ্বের ইতি টানার বিষয়ে এমেরি বলেন, 'আমি তাদের দুজনের সঙ্গেই কথা বলেছি এবং তারা জানা পরিস্থিতি কোন দিকে গেছে। পেনাল্টি কিক নেয়ার জন্য আমাদের অনেক খেলোয়াড় তৈরি রয়েছে এবং তারা এর জন্য প্রস্তুতও। পরিসংখ্যান বিবেচনা করে আমি চাই কাভানি এবং নেইমার এই দায়িত্ব ভাগাভাগি করুক।'

এরপর এমেরি যেটি বলেছেন সেটি নিয়ে 'হাস্যরস'ও হতে পারে, 'আমরা বেশি বেশি পেনাল্টি জিততে চাইবো। যাতে করে তারা দুজন পেনাল্টি নেয়ার সুযোগ পায়।'

আপনার মন্তব্য

আলোচিত