ক্রীড়া প্রতিবেদক

০৮ ডিসেম্বর, ২০১৭ ২৩:৪৬

পুলিশ সুপার গোল্ডকাপের চ্যাম্পিয়ন সুনামগঞ্জ সদর থানা

সুনামগঞ্জে পুলিশ সুপার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে সুনামগঞ্জ সদর থানা ফুটবল একাদশ।

শুক্রবার (৮ ডিসেম্বর) বিকালে সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় অংশগ্রহণ করে ছাতক থানা ফুটবল একাদশ ও সুনামগঞ্জ সদর থানা ফুটবল একাদশ।খেলায় নির্ধারিত সময়ে সুনামগঞ্জ সদর ২-১ গোলে ছাতক থানাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলা উপভোগ করতে স্টেডিয়াম ভর্তি ক্রীড়ামোদীদের আগমন ঘটে। গ্যালারিতে যে পরিমাণ দর্শকদের জন্য স্থান রাখা ছিল তা পরিপূর্ণ হয়ে যাওয়াতে প্রচুর দর্শক মাঠে ঢুকে খেলা উপভোগ করতে ব্যর্থ হন।

খেলার প্রথমার্ধে দু'দল গোলের জন্য মরিয়া হয়ে উঠলেও গোলের দেখা পায়নি কেউই। তবে দ্বিতীয়ার্ধে প্রথমে কাঙ্খিক সেই গোলের দেখা পায় সুনামগঞ্জ সদর। তারা পরপর দু’টি গোল করে। তবে খেলার একই বারে শেষ মুহূর্তে স্বস্তির একটি গোল করে ছাতক মাঠ ছাড়তে হয় রানার্সআপ হয়ে আর সুনামগঞ্জ সদর শিরোপার স্বাদ নিয়ে ঘরে উঠে। খেলায় দু’ দলের একাধিক নাইজেরিয়ান ও জাতীয় দলের একাধিক তারকা ফুটবলার খেলেন।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নান এমপি।

জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলামের সভাপতিত্বে ও পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খানের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মুহিবুর রহমান মানিক এমপি, পীর ফজলুর রহমান মিসবাহ এমপি, মোয়াজ্জেম হোসেন রতন এমপি, শাহনা রব্বানী এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন,সুনামগঞ্জ পৌরসভার মেয়র আয়ুব বখত জগলুল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য, এসপি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট গত ১৯ নভেম্বর জেলার ১২টি থানার ফুটবল দলকে নিয়ে শুরু হয়। প্রতিটি খেলায় দর্শকের উপস্থিতি সরব ছিল।

আপনার মন্তব্য

আলোচিত