ক্রীড়া প্রতিবেদক

০২ নভেম্বর, ২০১৮ ১৯:৫৬

টেস্টে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত মাসাকাদজার

ওয়ানডে সিরিজে বাংলাদেশের কাছে হোয়াইটওয়াশ হয়েছে জিম্বাবুয়ে। টাইগারদের কাছে বিধ্বস্ত হওয়ার এই স্মৃতি নিয়েই শনিবার সিলেটে সিরিজের প্রথম টেস্টে মাঠে নামবে সফরকারীরা। তবে ক্রিকেটের দীর্ঘতম এই সংস্করণে ঘুরে দাঁড়াতে চায় জিম্বাবুয়ে।

শুক্রবার (২ অক্টোবর) বেলা ১টায় ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে এমনই ইঙ্গিত দিয়ে জিম্বাবুয়ের অধিনায়ক হ্যামিলটন মাসাকাদজা বলেন, 'বাংলাদেশ দল খুব ভালো ক্রিকেট খেলে। তাদের টিম কম্বিনেশন দারুণ। তবে প্রথম টেস্টে আমাদের ভালো করার চেষ্টা অব্যাহত থাকবে।'

আগামীকাল সিলেটের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের অভিষেক টেস্টে মাঠে নামবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। ঢাকার শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়াম ও চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের কন্ডিশন পরিচিত হলেও সিলেটের কন্ডিশন অপরিচিত জিম্বাবুয়ের এই দলটির কাছে।

সিলেটের এই মাঠের উইকেট কেমন হবে সে সম্পর্কে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাসাকাদজা বলেন, সিলেটের নতুন মাঠে উইকেট এখনও দেখা হয়নি। উইকেট দেখে খেলার পরিকল্পনা সাজাবেন তারা।

অবশ্য দক্ষিণ এশিয়ার উইকেট কেমন হতে পারে, এ সম্পর্কে জিম্বাবুয়ের আগে থেকেই ধারণা রয়েছে। তাই এই মুহূর্তে উইকেট নিয়ে ভাবছেন না। তাদের ভাবনায় শুধু একটাই, এই ম্যাচ দিয়েই ঘুরে দাঁড়ানো।

সংবাদ সম্মেলন শেষ করেই নিজেদের ঝালাই করে নিতে অনুশীলনে নেমে পড়ে জিম্বাবুয়ে দল। আগামীকাল শনিবার (৩ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় মাঠে গড়াবে সিরিজের প্রথম টেস্ট ম্যাচ।

আপনার মন্তব্য

আলোচিত