সিলেটটুডে ডেস্ক

০৬ ফেব্রুয়ারি , ২০২০ ১৬:৩২

‘মুজিব হানড্রেড টি২০’ কনসার্টে গাইবেন এ আর রহমান

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে বিশ্ব এবং এশিয়া একাদশের মধ্যকার ‘মুজিব হানড্রেড টি২০’ এরআগে সাংস্কৃতিক অনুষ্ঠানও করবে ক্রিকেট বোর্ড।

১৮ মার্চ অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন অস্কারজয়ী সংগীত পরিচালক এ আর রহমান। বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী বুধবার ভারতে গেছেন এ আর রহমানের সঙ্গে চুক্তির আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে।

কনসার্টের বিষয়ে বিসিবি পরিচালক ইসমাইল হায়দার মল্লিক বলেন, 'বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন জাঁকজমকপূর্ণভাবে করা হবে। বিশ্ব একাদশ এবং এশিয়া একাদশের মধ্যে টি২০ ম্যাচ করার আগে এ আর রহমানের কনসার্ট রাখা হয়েছে।'

‘মুজিব হানড্রেড টি২০’ নামে ১৯ ও ২১ মার্চ বিশ্ব একাদশ ও এশিয়া একাদশের মধ্যে দুটি ম্যাচ হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। এ আর রহমানের কনসার্টও হবে হোম অব ক্রিকেটে।

আগামী ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী। ২০২০ সালের ১৭ মার্চ থেকে ২০২১ সালের ১৬ মার্চকে মুজিববর্ষ ঘোষণা করা হয়েছে। এ উপলক্ষে দেশের ক্রীড়াঙ্গন জাতীয় এবং আন্তর্জাতিক খেলাধুলার আয়োজন করছে। বিপিএল দিয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন শুরু করেছে বিসিবি। বঙ্গবন্ধু বিপিএলেও জমকালো উদ্বোধনী অনুষ্ঠান আয়োজন করেছিল বোর্ড।

আপনার মন্তব্য

আলোচিত