ক্রীড়া প্রতিবেদক

২৯ ফেব্রুয়ারি , ২০২০ ১৩:৩৪

টিকিট কাউন্টার ফাঁকা, আগ্রহ নেই দর্শকদের

সিলেটে বাংলাদেশ-জিম্বাবুয়ে ওয়ানডে

বাংলাদেশে-জিম্বাবুয়ের তিন ম্যাচের ওয়ানডে সিরিজের টিকিট বিক্রি শুরু হয়েছে আজ শনিবার সকাল থেকে। কিন্তু খেলা দেখার এই টিকিট কিনতে আগ্রহ কম দর্শকদের।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টা থেকে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম ও জেলা স্টেডিয়ামে টিকিট বিক্রির বুথ থেকে টিকিট বিক্রি শুরু হয়।

সর্বনিম্ন ১০০ টাকায় টিকিট বিক্রি করা হলেও ক্রিকেটপ্রেমীদের খেলা দেখার উৎসাহে যেন ভাটা পড়েছে।  

সরেজমিনে বেলা ১টা পর্যন্ত এই দুই স্টেডিয়ামের কাউন্টার ফাঁকা লক্ষ্য করা যায়। মাঝে মধ্যে একজন-দুজন করে আসছেন টিকিট কিনতে। উপচে পড়া ভিড়ের যে প্রত্যাশা করা হয়েছিল তা চোখে পড়েনি।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম ও জেলা স্টেডিয়ামের টিকিট বুথে টিকিটের ক্রেতা একেবারে ছিল না বললেই চলে। বুথে অলস সময় কাটাতে দেখা যায় বিক্রেতাদের। ক্রেতা কম থাকায় ব্যস্ততা নেই নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যদেরও।

এর আগে কোনো আন্তর্জাতিক ম্যাচ বা বিপিএলে সিলেট পর্বের ম্যাচগুলোতে টিকিট যেন ছিল সোনার হরিণ।

এব্যাপারে সিলেট ক্রিকেট স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জয়দীপ দাশ সুজক বলেন, আমরা প্রচার প্রচারণার কোনো ঘাটতি রাখিনি। তারপরও দর্শকদের কেনো আগ্রহ নেই তা বুঝতে পারছি না। আশা করছি আজ ভালোই দর্শক সমাগম হবে।

বাংলাদেশ ও জিম্বাবুয়ে দুই দলের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। ১ মার্চ প্রথম ওয়ানডে, ৩ মার্চ দ্বিতীয়টি, তৃতীয়টি ৬ মার্চ। তিনটিই দিবারাত্রির ওয়ানডে।

১০০ টাকা করে ধরা হয়েছে ওয়েস্টার্ন গ্যালারি ও গ্রিন হিল এরিয়ার টিকিটের দাম। ইস্টার্ন গ্যালারির টিকিট ১৫০ টাকা। ক্লাব হাউস ৩০০ টাকা। আর গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট কিনতে গেলে খরচ পড়বে ১০০০ টাকা।

আপনার মন্তব্য

আলোচিত