নিজস্ব প্রতিবেদক

১২ মার্চ, ২০২১ ১৯:০৫

নগরীতে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ দুই ব্যক্তি গ্রেপ্তার

সিলেট নগরের বিমানবন্দর থানা এলাকা থেকে পৃথক অভিযানে বিদেশী দুটি আগ্নেয়াস্ত্র ও গুলি এবং গাঁজাসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

আজ শুক্রবার র‌্যাব-৯ এর গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

পৃথক অভিযানে গ্রেপ্তারকৃতরা হচ্ছে জালালাবাদ থানার ছায়েফ খান রোডর হাজী হরমুজ আলীর ছেলে মো. আব্দুল আলী ওরফে রাজু (২৯) ও একই এলাকার নুরুল আলমের ছেলে মো. আবুল কালাম আজাদ ওরফে তুহিন (৩২)।

তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় র‌্যাব বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করেছে।

র‌্যাব সূত্রে জানা গেছে, শুক্রবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মো. শওকাতুল মোনায়েম, সহকারী পুলিশ সুপার (এএসপি) ওবাইন এবং সহকারী পুলিশ সুপার (এএসপি) আফসান-আল-আলমের নেতৃত্বে বিমানবন্দর থানার সুবিধবাজার এলাকায় অগ্রণী আবাসিক এলাকায় অভিযান চালায়। অভিযান চালিয়ে ১টি পাইপগান এবং ৮০০ গ্রাম গাঁজা জব্দসহ সন্ত্রাসী ও মাদক কারবারি মো. আব্দুল আলী ওরফে রাজুকে গ্রেপ্তার করা হয়।

অপরদিকে বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মো. শওকাতুল মোনায়েম, সহকারী পুলিশ সুপার (এএসপি) ওবাইন এবং সহকারী পুলিশ সুপার (এএসপি) আফসান-আল-আলমের নেতৃত্বে বিমানবন্দর থানার সুবিধবাজার এলাকায় অগ্রণী আবাসিক এলাকায় অভিযান চালায়। এসময় ১ টি বিদেশী পিস্তল, ৩ রাউন্ড তাজা গুলি, ১টি পাইপগানের ব্যারেল, ১টি অস্ত্রের বাট ও ১টি রামদা জব্দসহ র্শীষ সন্ত্রাসী মো. আবুল কালাম আজাদ ওরফে তুহিনকে গ্রেপ্তার করা।

আপনার মন্তব্য

আলোচিত