জুড়ী প্রতিনিধি

০৫ এপ্রিল, ২০২১ ১৮:৪১

স্বাস্থ্যবিধি না মানায় জুড়ীতে জরিমানা আদায়

করোনাভাইরাসের মহামারী ঠেকাতে লকডাউনের মধ্যে মৌলভীবাজারের জুড়ী উপজেলার বিভিন্ন স্থানে সামাজিক দূরত্বের নিয়ম না মানায় ৫ জনকে ৩ হাজার ২০০ টাকা জরিমানা করেছে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (৫ এপ্রিল) জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আল ইমরান রুহুল ইসলামের নেতৃত্বে জুড়ী থানার পুলিশ সদস্যদের নিয়ে এসব অভিযান পরিচালিত হয়।

অভিযানে প্রয়োজন ছাড়া ঘোরাঘুরি করা ও যানবাহন নিয়ে সড়কে বের হওয়া, যথাযথ স্বাস্থ্য বিধি না মানার অভিযোগে দণ্ডবিধির ২৬৯ ধারায় এ জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলাম বলেন, অভিযানে ৫ জনের বিরুদ্ধে মামলা করে মোট ৩ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। এর আগে গত ৩ এপ্রিল ও সহকারী কমিশনার মোস্তাফিজুর রহমান পরিচালিত মোবাইল কোর্টে ৪১ মামলায় ৫১০০ টাকা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিচালিত মোবাইল কোর্টে ২৫ মামলায় ৬৯০০ টাকা জরিমানা আদায় করা হয়।

সরকার ঘোষিত লকডাউন মেনে সংক্রমণ থেকে বাঁচতে প্রয়োজন ছাড়া কেউ যাতে ঘর থেকে বের না হোন সে অনুরোধ করেন নির্বাহী কর্মকর্তা। অন্যথায় আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত