বিশ্বনাথ প্রতিনিধি

০৪ ডিসেম্বর, ২০২৩ ২৩:৫৭

শ্রমজীবি মানুষের কল্যাণের জন্য নৌকাকে বিজয়ী করতে হবে: শফিক চৌধুরী

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি, সিলেট-২ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শফিকুর রহমান চৌধুরী বলেছেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবণ দেশের খেটে-খাওয়া শ্রমজীবি মানুষের অধিকার আদায়ে লড়াই করেগেছেন। আর বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশের শ্রমজীবি মানুষের পূর্ণ অধিকার ফিরিয়ে দিয়েছেন। কারণ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শ্রমিকদের ভালোবাসেন। তাই আসছে আগামী ৭ জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচনে শ্রমজীবি মানুষের কল্যাণের জন্য নৌকাকে বিজয়ী করে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।

সোমবার (০৪ ডিসেম্বর) রাত ৮টায় সিলেটের বিশ্বনাথ পৌর শহরের নতুন বাজারে বাংলাদেশ জাতীয় শ্রমিক জোট সিলেট জেলা শাখার অর্ন্তভূক্ত (রেজি নং বাজেফে-৩৮) ‘ব্যাটারি চালিত থ্রী হুইলার ইজি-বাইক শ্রমিক ইউনিয়ন’ বিশ্বনাথ থানা শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

ব্যাটারি চালিত থ্রী হুইলার ইজি বাইক শ্রমিক ইউনিয়ন বিশ্বনাথ থানা কমিটির সভাপতি মোস্তাক আহমদ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফসর আলীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বিশেষ অতিথির বক্তব্যে বক্তারা বলেন, বিশ্বনাথ-ওসমানীনগরবাসীসহ জনতার দাবির প্রেক্ষিতে সিলেট-২ আসনে শফিকুর রহমান চৌধুরীকে নৌকার মনোনয়ন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই এই আসনেও নৌকাকে বিজয়ী করতে শ্রমজীবিসহ সকলকে দল ও মতের উর্ধ্বে উঠে কাজ করতে হবে।
উদ্বোধনী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম-সম্পাদক মকদ্দছ আলী, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, খাজাঞ্চী ইউনিয়নের চেয়ারম্যান আরশ আলী গণি, সিলেট জেলা যুবলীগ নেতা ও রামপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পৌরসভার প্যানেল মেয়র রফিক হাসান, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম-আহবায়ক আলতাব হোসেন, বিশ্বনাথ নতুন বাজার বণিক সমিতির সভাপতি শামীম আহমদ, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, ব্যাটারি চালিত থ্রী হুইলার ইজি বাইক শ্রমিক ইউনিয়ন জেলা কমিটির সভাপতি আব্দুল কুদ্দুছ, সাধারণ সম্পাদক শাহীন আহমদ ও জকিগঞ্জ থানা কমিটির সভাপতি শিহাব চৌধুরী।

উদ্বোধনী সভায় বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীসহ শ্রমিক সংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত