বানিয়াচং প্রতিনিধি

২৮ মার্চ, ২০১৬ ১৮:৩৮

বানিয়াচংয়ে জামায়াত নেতাকে তাড়ালেন মুক্তিযোদ্ধারা

বানিয়াচংয়ে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান থেকে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও জামায়াত ইসলামী উত্তর-পশ্চিম ইউনিয়ন কমিটির সহ-সভাপতি ইকবাল বাহার খানকে তাড়িয়ে দিয়েছেন মুক্তিযোদ্ধারা। মহান স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসন জাতির শ্রেষ্ট সন্তান মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান থেকে তাকে তাড়িয়ে দেওয়া হয়।

শনিবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে সংবর্ধনা অনুষ্ঠিত এ ঘটনা ঘটে।

ইউএনও মোহাম্মদ শরীফুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-২ আসনের এমপি অ্যাডভোকেট আবদুল মজিদ খান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ বশির আহমদ ও আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আমির হুসেন মাস্টার।

জানা যায়, অনুষ্ঠানের শুরুতে সামনের কাতারে বসেন ভাইস চেয়ারম্যান ইকবাল বাহার খান। এ সময় মুক্তিযোদ্ধারা বিক্ষুব্ধ হয়ে ওঠেন। এক পর্যায়ে অনুষ্ঠান থেকে বের হয়ে যেতে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আবদুল খালেক মাইকে ঘোষণা দেন। একই সঙ্গে এমপি আবদুল মজিদ খানও কড়া সুরে ইকবালকে চলে যেতে বলেন। এসময় জামায়াত নেতা ইকবাল তড়িগড়ি করে দ্রুত অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।

এ সম্পর্কে ইউএনও মোহাম্মদ শরীফুল ইসলাম বলেন, মহান স্বাধীনতা দিবস উদযাপনের কোনো কমিটিতে ইকবাল বাহার খানকে রাখা হয়নি। অনুষ্ঠানে আসতে আমন্ত্রণও জানানো হয়নি। তিনি অযথাই অনুষ্ঠানে এসেছেন।

আপনার মন্তব্য

আলোচিত