নিজস্ব প্রতিবেদক

১৯ আগস্ট, ২০১৬ ০০:৪৯

হবিগঞ্জে কিরণমালা সিরিয়াল নিয়ে গ্রামবাসীর সংঘর্ষ, আহত শতাধিক

ভারতীয় টিভি সিরিয়াল কিরণমালা দেখা নিয়ে ক্ষুদ্র ঘটনাকে কেন্দ্র করে হবিগঞ্জের সদর উপজেলার ধল গ্রামের দুই পক্ষের সংঘর্ষে শতাধিক মানুষ আহত হয়েছেন।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক জানান, বৃহস্পতিবার (১৮ আগস্ট) আগের রাতের ঘটনার জেরে দুই পক্ষের সংঘর্ষে হলে শতাধিক মানুষ আহত হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাতে ধল বাজারে শাকির রেস্টুরেন্টে স্টার জলসায় কিরণমালা সিরিয়াল দেখা নিয়ে ধল গ্রামের সানু মিয়ার মেয়ে রেবা ও হাফসার সঙ্গে একই গ্রামের আকবর মিয়ার মেয়ে শেফালির বাকবিতণ্ডা হয়।খবর পেয়ে তাদের পরিবারের লোকজন সেখানে ঝগড়ায় জড়িয়ে পড়ে। এ সময় রেস্তোরাঁ মালিক কামরুলসহ পাঁচ জন আহত হয়। পরে স্থানীয় বিশিষ্ট ব্যক্তিরা বিষয়টি 'মিটমাট' দেন।

কিন্তু এই ঘটনার জেরে বৃহস্পতিবার সকালে উভয় পক্ষের লোকজন বাজারের পাশের একটি মাঠে দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ও যানবাহন ভাংচুর করে তারা। এ সময় হবিগঞ্জ-লাখাই সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

ওসি জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে রাবার বুলেট ও কাঁদানে গ্যাস ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত