জগন্নাথপুর প্রতিনিধি

৩১ মে, ২০১৭ ০২:০৪

জগন্নাথপুরে দুই গ্রামবাসীর সংঘর্ষে বৃদ্ধ নিহত, আহত ১০

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের পাঠকুড়া ও ছোট শেওড়া গ্রামবাসীর সংঘর্ষে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এতে উভয় পক্ষের আরো অন্তত ১০জন আহত হয়েছেন। আহতদেরকে স্থানীয় জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তিসহ প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (৩০ মে) বিকেল সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানাযায়, মঙ্গলবার বিকেলে ছোট শেওরা গ্রামের মাহমদ আলীর ছেলে সাদিক মিয়া ও পাঠকুড়া গ্রামের মনফর আলীর ছেলে সায়েস্তাসহ লিটনের মধ্যে স্থানীয় পাঠকুড়া বাজারে কথা কাটাকাটির এক পর্যায়ে দুই গ্রামবাসী সংঘর্ষে জড়িয়ে পরেন। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন এবং শেওরা গ্রামের জমসেদ আলী (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন।

আহতরা হলেন, শেওড়া গ্রামের আম্বর আলী (৬৫), ইউনুছ মিয়া (৪৫), জিতু মিয়া (৩৪) সুজন মিয়া (২৩), মাহমদ আলী (৬৫) ও হাসান আলী (৩৩)। আহতদের মধ্যে মাহমদ আলী ছাড়া সবাইকে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংঘর্ষে নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার ওসি হারুন অর রশীদ চৌধুরী বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে এবং মৃতদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

আপনার মন্তব্য

আলোচিত