নিজস্ব প্রতিবেদক

১০ জুন, ২০১৫ ২০:১৫

ছাত্রফ্রন্ট কর্মীদের ওপর হামলার প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল

নিজেদের কর্মীদের ওপর ছাত্রশিবিরের হামলার প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রফ্রন্ট। বুধবার বিকাল ৫টায় নগরীর জিন্দাবাজার থেকে মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে সিটি পয়েন্টে গিয়ে পথসভা করে।

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সিলেট নগরের সভাপতি রেজাউর রহমান রানা’র সভাপতিত্বে সমাবেশে বক্তারা বলেন, গত বর্ষবরণে নারী নির্যাতনের ঘটনায় ১৫জুন প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি পেশ করার জন্য সারাদেশে স্বাক্ষর সংগ্রহের কর্মসূচী চলছে।

এরই অংশ হিসেবে সিলেট এগ্রিকালচারাল ট্রেনিং ইন্সটিউটের সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সদস্যরা স্বাক্ষর সংগ্রহ এবং নারী নির্যাতন বিরোধী প্রকাশনা বিক্রি করে।

এর প্রেক্ষিতে ক্যাম্পাসের ছাত্রশিবিরের নেতাকর্মীরা অধ্যক্ষসহ প্রশাসনিক কর্মকর্তা ও শিক্ষকদের সামনে হামলা করে। এ সময় তারা নীরব ভূমিকা পালন করেন। এতে শিবিরের কর্মীরা আরও উৎসাহিত হয়ে বেধড়ক মারধর করে। এতে আহত হন ছাত্র ফ্রন্টের কর্মী আমীরউদ্দিন, বিশ্বজিৎ, সাইদুল ও কমল।

মিছিল পরবর্তী সমাবেশে, প্রশাসনের নীরব ভূমিকার প্রতিবাদ এবং অবিলম্বে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সাধারণ সম্পাদক রুবাইয়াৎ আহমেদের পরিচালনায় পথসভায় বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক সঞ্জয় কান্ত দাস, শাবিপ্রবি শাখার আহ্বায়ক অনীক ধর, লিপন আহমেদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত