নিজস্ব প্রতিবেদক

১০ জুন, ২০১৫ ২০:১৫

বিশ্বনাথে পলাতক আসামি গ্রেফতার

বিশ্বনাথে একাদিক ডাকাতি মামলা ও প্রবাসী বাবুল হত্যা মামলার পলাতক আসামি আনসার আলী মিঠুকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার দশঘর ইউনিয়নের বরুনী গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। গতকাল বুধবার (১০ জুন) ভোররাতে অভিযান চালিয়ে তার নিজ বাড়ি থেকে থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা যায়, ২০০৯ সালের ২৪ নভেম্বর ভোররাতে বরুনীর পাশ্ববর্তি শাহপুর গ্রামের সৌদী প্রবাসী বাবুল মিয়ার বাড়িতে ডাকাতি শেষে তাকে (বাবুলকে) গুলি করে হত্যা করে ডাকাতদল। এ ঘটনায় মিঠুসহ ১৮ জনের বিরুদ্ধে পেনাল কোডের ৩৯৬ ধারায় অভিযোগপত্র দাখিল করা হয়। এঘটনায় ২৪ নভেম্বর রাতে থানায় হত্যাসহ ডাকাতি মামলা নং (১৯)। এছাড়া তার বিরোদ্ধে পেনাল কোডের ২০০৬ সালের ৩ মার্চের দায়েরকৃত মামলা নং (১), ও পেনাল কোড ও বিশ্বনাথ থানায় অপর মামলা নং ২৪(৬)৯৮ রযেছে। এদিকে চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি রাতে উপজেলার ছোট খুরমা গ্রামের আরেক সৌদী প্রবাসী বাদশা মিয়ার বাড়িতে সংঘটিত ডাকাতির ঘটনায় দায়েরকৃত মামলার আসামিও রয়েছে মিঠু।

ওসি রফিকুল হোসেন গ্রেফতারের সত্যতা স্বীকার করে বলেন, আনসার আলী মিঠু একজন ঠান্ড মাথার খুনি। সে হত্যাসহ একাদিক ডাকাতি মামলার পলাতক আসামি ও আন্ত:জেলা ডাকাত দলের সদস্য। বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠনো হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

 

আপনার মন্তব্য

আলোচিত