সুনামগঞ্জ প্রতিনিধি

১৩ জুন, ২০১৫ ২০:২৮

সুনামগঞ্জে বাংলাদেশ মানবাধিকার কমিশনের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাংলাদেশ মানবাধিকার কমিশন সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় এফবিসিসিআই এর নব নির্বাচিত পরিচালক নুরুল হুদা মকুট দালালী,সন্ত্রাস ও চাদাবাঁজমুক্ত সুনামগঞ্জ প্রতিষ্ঠায় এগিয়ে আসার জন্য সকল মানবাধিকার কর্মীদের প্রতি উদার্ত আহবান জানিয়েছেন।

তিনি বলেছেন-মানবাধিকার কমিশন হবে সুনামগঞ্জের একটি মিনি পার্লামেন্ট। যে পার্লামেন্টে সকল দল মতের মানুষ এ জেলার সমস্যা ও অনিয়ম দূর্নীতির কথা স্ব-গর্বে কতৃপক্ষের কাছে উপস্থাপন করবেন। সকল সৎ ও সাহসী মানুষের সমন্বয়ে পরিচালিত সংগঠন মানবাধিকার কমিশনের সার্বিক কার্যক্রমে আমার সহযোগীতা অব্যাহত থাকবে। শনিবার (১৩ জুন) বিকাল ৪টায় সুনামগঞ্জ জেলা জাতীয় মহিলা সংস্থার মোক্তারপাড়াস্থ কার্যালয়ে সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল হুদা মুকুট এ কথা বলেন।

কমিশনের জেলা শাখার সভাপতি শিক্ষিকা ফৌজিআরা বেগমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সাংবাদিক আল হেলালের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-কমিশনের সহ-সভাপতি সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হাজি কে.বি রশিদ,ডাক্তার শাকিল মুরাদ আফজল,জসীম উদ্দিন দিলীপ,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর, কমিশনের যুগ্ম সম্পাদক এড:হেলিনা আক্তার,মাসুক আহমেদ,সাংগঠানিক সম্পাদক দুলাল মিয়া,সহ সাংগঠানিক সম্পাদক শফিকুল ইসলাম,দপ্তর সম্পাদক লিপন বৈদ্য,প্রচার সম্পাদক রাজু আহমেদ রমজান।

অন্যাণ্যদের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাহী সদস্য সাইফুল ইসলাম ছদরুল,শামীম আহমদ,জোসনা বেগম,সাংবাদিক জাহাঙ্গীর আলম ভূঁইয়া,তানজিনা বেগম,মোঃ দিলাল আহমদ,ফাহিমা বেগম,মো:শহীদুল ইসলাম ও মো:জমির উদ্দিন প্রমুখ।

 

আপনার মন্তব্য

আলোচিত