সিলেটটুডে ডেস্ক

০৬ মার্চ, ২০১৮ ১৭:১৭

সরকারের মদদে হাজার কোটি টাকার দুর্নীতি হচ্ছে: সিলেট বিএনপি

বেগম খালেদা জিয়ার মুক্তি নিয়ে সরকার সুগভীর ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছে সিলেট জেলা ও মহানগর বিএনপি। তারা বলছেন, যে মামলায় কোন অর্থ আত্মসাতের ঘটনাই ঘটেনি এমন একটি হাস্যকর মামলায় তিনবারের সাবেক প্রধানমন্ত্রীকে সাজা প্রদান শুধু দেশবাসীই নয় গোটা বিশ্ববাসীকে হতবাক করেছে। যেখানে সরকারের পৃষ্ঠপোষকতায় দেশের এক কোটি/দুই কোটি নয়, হাজার হাজার কোটি টাকার দুর্নীতি হচ্ছে সেখানে মাত্র দুই কোটি টাকার জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপার্সনের বিরুদ্ধে একটি দুরভিসন্ধিমূলক বিচার প্রক্রিয়ায় সাজা প্রদান করা হয়েছে। এই ফান্ডের কোন টাকা আত্মসাৎ হয়নি বরং এই টাকা বেড়ে ছয় কোটি টাকা হয়েছে।

মঙ্গলবার (৬ মার্চ) দুপুরে বিএনপি কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে কারান্তরিন বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে সিলেট জেলা ও মহানগর বিএনপি আয়োজিত মানববন্ধনে বক্তারা এসব কথা বলেন।

নেতৃবৃন্দ আরও বলেন, তথাকথিত কোন দুর্নীতি নয় বরং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তাঁকে রাজনীতির ময়দান থেকে সরাতেই ফরমায়েশি রায় দিয়ে কারাগারে আটকে রাখা হয়েছে। অবৈধ সরকার তাঁকে শুধু আটকে রেখেই ক্ষান্ত হয়নি, এখন তাঁর মুক্তি নিয়ে ষড়যন্ত্র করছে। কিন্তু সরকারের সকল ষড়যন্ত্র সম্পর্কে জাতি সদা সজাগ রয়েছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি নিয়ে যে কোন ষড়যন্ত্র রুখে দিতে জনগণ প্রস্তুত রয়েছে।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীমের সভাপতিত্বে ও মহানগর সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমের পরিচালনায় নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত বিশাল মানববন্ধনে বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তব্য দেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, মহানগর সভাপতি নাসিম হোসাইন, জেলা সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর সহসভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহসভাপতি সালেহ আহমদ খসরু, জেলা সহসভাপতি শাহজামাল নুরুল হুদা, মহানগর সহসভাপতি সিটি কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, সহসভাপতি ও সিসিক প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী, জেলা সহসভাপতি হাজী সাহাব উদ্দিন, জেলা সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মহানগর সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেক, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন আহমদ মাসুক, জেলা সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল, জেলা বিএনপি নেতা নজিবুর রহমান নজিব, জেলা যুবদল নেতা কামরুল হাসান শাহীন, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা কাউন্সিলর সালেহা কবির সেপী, জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ, মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদিকা নিগার সুলতানা ডেইজী ও মহানগর জাসাস এর সাধারণ সম্পাদক তাজ উদ্দিন মাসুম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত