সিলেটটুডে ডেস্ক

১৪ জুন, ২০১৬ ১০:০১

জয়পুরহাটে চেয়ারম্যান হত্যা মামলার দুই আসামী ‘বন্দুকযুদ্ধে’ নিহত

জয়পুরহাটে ইউপি চেয়ারম্যান এ কে আজাদ হত্যা মামলার সন্দেহভাজন দুই আসামি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।

জয়পুরহাটের ভাদসা ইউনিয়নের গোপালপুর এলাকায় ইউপি চেয়ারম্যান এ কে আজাদ হত্যা মামলার এজহারভুক্ত দুই আসামী পুলিশের সাথে বন্দুক কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। নিহতরা হলেন সোহেল রানা (২৫) ও মনিরুজ্জামান মনির (২৭)।

সোমবার (১৩ জুন) দিবাগত ভোররাতে (১৪ জুন)  ভাদসা ইউনিয়নের গোপালপুল-কোচকুড়ি রাস্তার মাঝামাঝি এলাকায় এই কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

জয়পুরহাটের সহকারী পুলিশ সুপার (সার্কেল) অশোক কুমার পাল বলেন, সম্প্রতি ‘সন্ত্রাসীদের হাতে’ নিহত সদর উপজেলার ভাদসা ইউপির চেয়ারম্যান এ কে আজাদের বাড়িতে হামলা করতে‘একদল সন্ত্রাসী’ গোপালপুর গ্রামের মাঠে জড়ো হচ্ছে খবর পেয়ে পুলিশের একটি টহল দল সেখানে যায়।

“এ সময় সন্ত্রাসীরা পুলিশের টহল দলের দিকে গুলি ছুড়লে আত্মরক্ষার জন্য পুলিশও পাল্টা গুলি চালায়। এতে দুই সন্ত্রাসী ঘটনাস্থলেই মারা যায়।”

এ সময় সন্ত্রাসীদের আঘাতে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেনসহ ৩ পুলিশ সদস্য আহত হয়েছে বলে পুলিশ দাবি করেছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

গত ৪ জুন রাতে সদর উপজেলার ভাদসা ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান এ কে আজাদসহ নয়ন নামে স্থানীয় এক যুবককে ৭/৮ জনের একটি সন্ত্রাসী গ্রুপ কুপিয়ে ও গুলি করে। এতে তারা গুরুতর আহত হন। গত ১২ জুন ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চেয়ারম্যান মারা যান।

আপনার মন্তব্য

আলোচিত