সিলেটটুডে ডেস্ক

১৫ জুন, ২০১৬ ২২:২৯

বেনাপোল বন্দরকে আরো গতিশীল করতে হবে: শেখ আফিল উদ্দিন

সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেছেন বাংলাদেশের সর্ব বৃহৎ স্থল বন্দর বেনাপোলে অবস্থিত। এ বন্দর আমাদের অহংকার। তাই এ বন্দরকে আরো গতিশীল, আধুনিকায়ন ও যুগোপযোগী করে গড়ে তুলতে হবে। আর এ জন্য চাই এখানকার সকল ব্যবসায়ী মহলের আন্তরিকতা, শ্রম ও মেধা। সেই সাথে এ বন্দরকে আরো উন্নয়নমুখী ও ডিজিটাল করতে আমার সর্বাত্মক চেষ্টা ও সহযোগিতা বেনাপোল বাসীর জন্য আজীবন থাকবে।

বুধবার (১৫ জুন)  সন্ধ্যায় বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের আয়োজনে এক ইফতার মাহফিল ও দোয়ার অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসাবে তিনি এসব কথা বলেন।

এ সময় শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, "জীবনের চ্যালেঞ্জ মোকাবেলা করে যারা এগুতে পারবেন তারাই বীর। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের অগ্রগতি বিশ্ব অর্থনীতিতে সম্মানজনক স্থান অর্জন করতে সক্ষম হয়েছে।"

অগ্রগতির অগ্রযাত্রায় বাংলাদেশ এখন এক অবাক বিস্ময় বলেন  আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি।

বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব মফিজুর রহমান সজনের সভাপতিত্বে  অনুষ্ঠানে তিনি বলেন," এ দেশের মানুষের অর্থনৈতিক মুক্তি অর্জনের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন সংগ্রাম করে গেছেন। দুর্ভাগ্যজনকভাবে সে কাজটি তিনি শেষ করে যেতে পারেননি। কিন্তু তার সুযোগ্য কন্যা আজকের বাংলাদেশের প্রধান মন্ত্রী শেখ হাসিনা দতার সঙ্গে তা বাস্তবায়ন করে যাচ্ছেন।"

এ সময় শেখ আফিল উদ্দিন এমপি আরও বলেন, আমি পরিবর্তনে বিশ্বাস করি, আর পরিবর্তন হচ্ছে উন্নয়ন। দেশ পরিচালনার জন্য লাখো মানুষের প্রয়োজন হয়না, প্রয়োজন হয় একজন দ মানুষের।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন বেনাপোল কাস্টমস হাউসের কমিশনার এএফএম আব্দুল্লাহ, শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান, সাবেক সভাপতি আলহাজ্ব শামছুর রহমান, বর্তমান সহ সভাপতি খায়রুজ্জামান মধু, সাধারণ সম্পাদক ইমদাদুল হক লতা, যুগ্ম সম্পাদক আলহাজ্ব মহসিন মিলন, আলহাজ্ব জামাল হোসেন, কাস্টমস বিষয়ক সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিনসহ উক্ত সংগঠনের নেতৃবৃন্দ ও ব্যবসায়ীরা।

আপনার মন্তব্য

আলোচিত