সিলেটটুডে ডেস্ক

১৬ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০৬

কিশোরগঞ্জে অবৈধ ড্রেজার বন্ধের দাবিতে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধন

কিশোরগঞ্জের বাজিতপুরে বিভিন্ন নদীতে ড্রেজিং মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধের দাবিতে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে মানববন্ধন হয়েছে।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১১টায় অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট শেখ নুরুন্নবী বাদল, জেলা কৃষকলীগের সহ-সভাপতি ফারুক আহাম্মদ, বাজিতপুর উপজেলা যুবলীগের সভাপতি গোলাম রসুল দৌলত, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রেজাউল হক কাজল, বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক রকিবুল হাসান শিবলী, মাইজচর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. মোবারক হোসেন, সরারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ. কাদির, কৈলাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান হেলাল, বাজিতপুর পৌরসভার কৃষকলীগ নেতা নজরুল ইসলাম জজ মিয়াসহ বাজিতপুর ও নিকলী উপজেলার জনগণ।

মানববন্ধনে বক্তারা বাজিতপুর ও নিকলী উপজেলার নদীর সবগুলো পয়েন্ট থেকে বালু উত্তোলনের অবৈধ ড্রেজার চিরতরে বন্ধ করার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের সুদৃষ্টি কামনা করেন।

উল্লেখ্য, কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলাধীন মাইজচর গ্রামের পূর্বদিকের ফসলী জমির মাঠ সংলগ্ন কোলা নদী, মেঘনা নদীর মোহনা, কাইমারবালী চরসহ নদীর বিভিন্ন পয়েন্ট থেকে অবৈধ উপায়ে গত ৮ বছর ধরে বালু উত্তোলন করা হচ্ছে। বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ১৯৯২ সালে প্রলয়ংকারী ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত মাইজচর গ্রাম পরিদর্শনে এসেছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত