সোশ্যাল মিডিয়া ডেস্ক

২৪ এপ্রিল, ২০১৬ ১১:২৬

মুস্তাফিজ মুগ্ধতায় বুঁদ লক্ষণ-মুডিরা বাংলায় টুইটার-ইনস্টাগ্রামে

মুস্তাফিজ মুগ্ধতায় বুঁদ সানরাইজার্স হায়দরাবাদ যে অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার সহ অধিকাংশ ক্রিকেটারই বাংলা শেখায় আগ্রহি হয়ে ওঠেছেন- এটা পুরনো খবর।

মুস্তাফিজের বাংলার জন্যে ইন্টারপ্রেটার রেখে দেওয়া সহ এখন দলটির মেন্টর ভিভিএস লক্ষ্মন ও কোচ টম মুডিরা বাংলা ভাষাতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের অনুভূতি জানাচ্ছেন।

শনিবার (২৩ এপ্রিল) রাতে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে মুস্তাফিজুর রহমানের অসাধারণ বোলিংয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিভিএস লক্ষ্মন ও  টম মুডিএ দুজন বাংলা ভাষাতে পোস্ট দিলেন। ৪ ওভার, ১ মেডেন, ৯ রান, ২ উইকেট- এবারের আইপিএলের সেরা কিপ্টে বোলিংয়ে মুস্তাফিজ হয়েছেন ম্যাচের সেরা। ৫ উইকেটে জিতেছে হায়দরাবাদ।

ম্যাচের শেষে টিম হোটেলে সানরাইজার্স আরেকটি জয়ের উৎসবে মেতেছে। মধ্যমণি অবশ্যই ২০ বছরের বাংলাদেশি সেনসেশন মুস্তাফিজ। কেক কেটে উদযাপন করা হলো। গ্রেট লক্ষ্মন সেই কেক মুস্তাফিজকে শুধু খাওয়ালেন না, মুখেও মাখালেন! আর তিনি যে মুস্তাফিজের জন্য বাংলায় বেশ উন্নতি করে ফেলেছেন তার প্রমাণ টুইটারেও দিয়েছেন লক্ষ্মন। মুস্তাফিজ ও তার ৪টি ছবির কোলাজ পোস্ট করেছেন লক্ষ্মন। আর লিখেছেন, "আরও একটি চমত্কার from Mustafizur । খুব চিত্তাকর্ষক। এটা বজায় রাখা।"
 
কম যাবেন কেন মুডি! গুগল ট্র্যান্সলেশনের সহায়তায় আগেরবারের স্ট্যাটাসটি বাংলিশ হয়ে গিয়েছিল। একটু দুর্বোধ্যও। সেই সমস্যা সমাধান করে ফেলেছেন এই অস্ট্রেলিয়ান। তিনি ইনস্টাগ্রামে মুস্তাফিজের বোলিং ফিগারসহ একটি ছবি পোস্ট করেছেন। তার পোস্ট করা আরেক ছবিতে লক্ষ্মন কেক মাখাচ্ছেন মুস্তাফিজের মুখে।

আর মুডি লিখেছেন, "Cake celebrations for Fizz, congratulations on your man of the match! আমাদের Fizz জন্য উজ্জ্বল খেলা, অভিনন্দন!" এর আগে গেলো রাতে অবশ্য আরো দুটি স্ট্যাটাস দিয়েছেন মুডি। দুটিতেই আছেন এই সময়ের ক্রেজ মুস্তাফিজ। একটিতে লিখেছেন, "দুর্ধর্ষ জয়। মুস্তাফিজ ও ওয়ার্নারের ফাটাফাটি পারফরম্যান্স।" অন্যটি এমন, "ফিজের একি অসাধারণ তারকা পারফরম্যান্স!"

আপনার মন্তব্য

আলোচিত