সোশ্যাল মিডিয়া ডেস্ক

১৭ মে, ২০১৬ ০২:২০

শিক্ষক শ্যামলকান্তির অপমানের বিচার চাইলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

নারায়ণগঞ্জে জাতীয় পার্টি দলীয় সংসদ সদস্য সেলিম ওসমান কর্তৃক একজন শিক্ষককে কানেধরে ওঠ-বস করানোর কারণে এর বিচার চেয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী এম শাহরিয়ার আলম এমপি।

মঙ্গলবার (১৭ মে) ফেসবুকে দেওয়া এক পোস্টে প্রতিমন্ত্রী শিক্ষামন্ত্রীর তদন্ত করে ব্যবস্থা গ্রহণের আশ্বাসের প্রতি আস্থা রেখে লিখেছেন, আশাকরি তা দ্রুত করা হবে।

প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম লিখেন, 'নারায়ণগঞ্জে শিক্ষককে অপমান করার তীব্র নিন্দা জানাই। মাননীয় শিক্ষামন্ত্রী তদন্ত করে ব্যবস্থা গ্রহণের নিশ্চয়তা দিয়েছেন। আশাকরি তা দ্রুত করা হবে।'

এদিকে, প্রতিমন্ত্রীর দেওয়া সে ফেসবুক পোস্টে সিফাত রহমান নামের একজন সে ঘটনার স্বপক্ষে যুক্তি তুলে ধরলে প্রতিমন্ত্রী মন্তব্যের উত্তরে লিখেন, 'দয়া করে যুক্তি দেবেন না। আমি ভিডিও দেখেছি। অপরাধ করলে আইন আছে।'

উল্লেখ্য, নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান নারায়ণগঞ্জের পিয়ার সাত্তার লতিফ হাইস্কুলের প্রধান শিক্ষক শ্যামলকান্তি ভক্তকে কানেধরে ওঠ-বস করান। সে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগ তুলে তাঁকে সামাজিকভাবে হেনস্থা করা হয়। ঘটনার ভিডিও-চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে দেশব্যাপী ব্যাপক সমালোচনার জন্ম দেয়।

আপনার মন্তব্য

আলোচিত