সোশ্যাল মিডিয়া ডেস্ক

০৬ অক্টোবর, ২০১৬ ১৬:২৫

আইসিইউতে ছবি: দুঃখপ্রকাশ কোহেলী কুদ্দুসেরও

সন্ত্রাসী বদরুলের চাপাতির কোপে গুরুতর হয়ে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে থাকা কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে স্কয়ার হাসপাতালে দেখতে গিয়ে সেলফি ছবি তোলে ফেসবুকে দিয়ে সমালোচনার মুখে পড়া মহিলা আওয়ামীলীগ নেত্রী কোহেলি কুদ্দুসও এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন। এর আগে সংরক্ষিত আসনের সাংসদ সাবিনা আক্তার তুহিন এটি সেলফি নয় বলে ব্যাখ্যা দিয়ে দুঃখপ্রকাশ করেছিলেন। অপু উকিলও দুঃখপ্রকাশ করে এই বিষয়ে বক্তব্য দেন।

ফেসবুক স্ট্যাটাসে কোহেলি কুদ্দুস লিখেছেন:

অপু দিদি, তুহিন সহ আমার একটি ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। আসলে খাদিজাকে দেখতে যেয়ে তার অবস্থার কিছু তথ্য সবাইকে জানানোর অংশ হিসেবে যোগাযোগ মাধ্যমে ছবিটি পোস্ট করা হয়েছিল। তবে ছবিটা দেখে অনেকেই ভুল বার্তা পেয়েছেন। অনেকে ছবিটি দেখে মর্মাহত হয়েছে…. আমি খুবই দুঃখিত! সবাই বিষয়টা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন; দয়া করে ভুল ব্যাখা দিবেন না। আমাদের উদ্দেশ্য আসলে সে রকম কিছু ছিল না। আমরা চেষ্টা করেছিলাম মানুষকে তার সর্বশেষ অবস্থা সম্পর্কে জানানোর।


কারণ খাদিজাকে নিয়ে নানা জায়গা থেকে গুজব ছড়াতে থাকে খাদিজা মারা গেছেন এই বলে। কিন্তু মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অসীম করুনাময়ের কৃপায় বোনটি এখনো আমাদেরকে আশার আলো দেখিয়ে বেঁচে আছে। সৃষ্টিকর্তা বোনটিকে সুস্থ করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিক এটাই একমাত্র প্রার্থনা। আমরা মানবতার পক্ষে আর দোষী সন্ত্রাসীদের বিপক্ষে।

জয় বাংলা,
জয় বঙ্গবন্ধু।

 

আপনার মন্তব্য

আলোচিত