ক্রীড়া প্রতিবেদক

২৫ অক্টোবর, ২০১৬ ০২:৫৯

চুলের রঙ বদলাতে ‘বাধ্য হলেন’ তাসকিন

২৩ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬; বাংলাদেশের ফাস্টবোলার তাসকিন আহমেদের ফেসবুক পেজে ভেসে ওঠল একটা ছবি, যেখানে এ বোলারের মাথাভর্তি সোনালী চুল। নতুন হেয়ারকাট নিয়ে সেলুনে বসা এক ছবি ফেসবুকে পোস্ট দিয়েছিলেন তাসকিন।

ছবির সঙ্গে লিখেছিলেন নতুন হেয়ারকাট! ছবি পোস্ট হতে না হতেই লাইক-শেয়ার আর কমেন্টের বন্যা। নতুন এ চুলের স্টাইলকে ঘিরে তাসকিনের পোস্টেই আলোচনা-সমালোচনার ঝড়। এ স্টাইল যাদের পছন্দ হয় নি তাদের অনেকেই ব্যক্তিগত সাইবার-আক্রমণ করে বসেন এ ফাস্টবোলিং স্টারকে। অনেকেই আবার পছন্দ করে উৎসাহ দেন তাঁকে।

একপর্যায়ে তাসকিন কমেন্টে এসে লিখেন, 'আসলে এ চুলের স্টাইল মাত্র একদিনের জন্যে'। একই কমেন্টে তাসকিন নিজের হতাশা না লুকিয়ে সরাসরিই বলেন, 'কিন্তু একটা বিষয় লক্ষণীয় যে কিছু লোক এ বিষয়েও খুব ক্রেজি!'

"ভুলে যাবেন না আমি একজন মানুষ... কাউকে কিছু বলার আগে শুধু ভাবুন আপনি আসলে কী বলতে যাচ্ছেন। চিন্তা করবেন না, আমার চুল আগের মত এখনও... ধন্যবাদ"

তাসকিনের এ মন্তব্যের পরেও অনেকেই তাঁর সমালোচনা করতে থাকেন; অনেকেই আবার তাসকিনের পক্ষেও লিখেন। তবে একদিন পর আবার সোনালী রঙের চুল থেকে কালো রঙের চুলে ফেরেন বাংলাদেশের এ ফাস্টবোলার।

সোমবার তাসকিন তাঁর পেজে নতুন চুলের স্টাইলের ছবি পোস্ট করে লিখেন, 'যদি আমার ভক্তরা খুশি হয় তাহলে আমিও খুশি।'

উল্লেখ্য, ফুটবল কিংবা ক্রিকেটে খেলোয়াড়দের চুলের বিভিন্ন স্টাইল বিরল নয়। শ্রীলংকান ফাস্টবোলার লাসিথ মালিঙ্গা ভিন্নরূপের চুলের স্টাইল নিয়ে মাতিয়ে চলেছেন ক্রিকেটমাঠ। আর ফুটবলে নেইমার, কিংবা মেসি- সময়ে সময়ে নিত্য-নতুন চুলের স্টাইল নিয়ে হাজির হচ্ছেন, আর নিজেরা কেবল নয় ভক্ত-অনুরক্তদের দিয়ে যাচ্ছেন অপার আনন্দ।

আপনার মন্তব্য

আলোচিত