সংবাদ বিজ্ঞপ্তি

২৮ আগস্ট, ২০১৭ ২৩:৫৯

ফ্রান্সে শাহবাজপুর সমিতির কমিটি গঠন

ফ্রান্সে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার শাহবাজপুর সমিতির কমিটি গঠন করা হয়েছে। গত ২৭ আগস্ট রোববার ফ্রান্সের গার্দো নর্দ ক্যাফে বাংলার হলরুমে কমিটি গঠনের লক্ষে সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতেই কোরআন থেকে তিলাওয়াত করেন আহমদুল ইসলাম। এতে কামরুল ইসলাম খোকনের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন ইলিয়াছ আলী। সভায় বিগত সময়ের বিভিন্ন কার্যক্রম ও নির্বাচনের নিয়ম-কানুন পড়ে শুনানো হয়।

এসময় উপস্থিত ছিলেন আব্দুল লতিফ সাজু, শিমুল আহমেদ, লাল মিয়া, আব্দুল কুদ্দুস নূরী, মো. সালাহ উদ্দিন, আবিদুর রাহমান লুবেক, আনোয়ার হোসেন, পারভেজ আহমেদ, মাইজ উদ্দিন, হাসান আহমেদ (চরগ্রাম), মুজাহিদুল ইসলাম, খালেদুর রাহমান, নুরুল ইসলাম, এবাদুর রাহমান, ফয়সল ইসলাম, শরিফ আহমেদ, রিফাত আহমেদ, মো. আলতাফ হোসেন, শাহেদ আহমেদ, জুনেদ আহমেদ জাকির, হাসান আহমেদ (ভূগাঁ), নুরুল ইসলাম জুনেদ, সিদ্দিকুর রাহমান, মোহাম্মদ মোস্তফা উদ্দিন, দেলোয়ার হোসেন, ফখরুল ইসলাম, রায়হান আহমেদ, আলী হোসেন, সাইদুল ইসলাম, আব্দুস সামাদ, জাহাঙ্গীর, সামসুল ইসলাম প্রমুখ।

সভা শেষে সমিতির সদস্যদের প্রত্যেক্ষ ভোটে মো. ইলিয়াছ আলী সভাপতি ও মো. সালাহ উদ্দিন সাধারণ সম্পাদক এবং আব্দুল কুদ্দুছ নুরী কোষাধ্যক্ষ নির্বাচিত হন। কমিটির নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন; সহ-সভাপতি মোস্তফা উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক আব্দুল লতিফ সাজু সহ-কোষাধ্যক্ষ এবাদুর রহমান,প্রচার সম্পাদক জসিম উদ্দিন এবং সদস্য দেলোয়ার হোসেন ও শামীম আহমদ। উপদেষ্টা কমিটিতে নির্বাচিত হন আব্দুল খালিক, কামরুল ইসলাম ও লেখক ও কবি কয়েছ আহমদ বকুল। এতে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন চ্যানেল এস প্রতিনিধি সাংবাদিক আব্দুল মালিক হিমু ও সাংবাদিক আবুল কালাম মামুন।

প্রসঙ্গত, ফ্রান্সে বসবাসরত ৪নং উত্তর শাহবাজপুর ইউনিয়নের বাসিন্দাদের নিয়ে গঠিত শাহবাজপুর সমিতি এলাকার বিভিন্ন প্রতিকুল সময়ে শিক্ষার উন্নয়ন ও অসুস্থদের অনুদান দিয়ে আসছে।

আপনার মন্তব্য

আলোচিত