COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

54

Confirmed Cases,
Bangladesh

06

Deaths in
Bangladesh

25

Total
Recovered

921,098

Worldwide
Cases

46,157

Deaths
Worldwide

193,352

Total
Recovered

Source : IEDCR

Source : worldometers.info

শাবি প্রতিনিধি

২৭ ফেব্রুয়ারি , ২০২০ ১৭:৩৬

শাবিতে তিন দিনব্যাপী সিআরটিসি সেমিনার শুরু

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে তিন দিনব্যাপী সেন্টার ফর রিচার্স টেস্টিং কনসালটেনসি (সিটিআরটিসি) ক্লায়েন্ট সামিট-২০২০ সেমিনার শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে এই ক্লায়েন্ট সামিট সেমিনারের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

শাবি সিভিল এন্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে এই সেমিনার শুরু হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে সিভিল এন্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোহাম্মদ আজিজুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইনলাম, অ্যাপ্লায়েড সায়েন্স এন্ড টেকনোলজি অনুষদের ডীন অধ্যাপক ড. মুসতাক আহমেদ, সিটিআরটিসি পরিচালক অধ্যাপক ড. মো. জহির বিন আলম।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে উপাচার্য বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ে আগামি কয়েক বছরের মধ্যে ২৩টি ভবন হবে। তাই প্রত্যেকটি কাজ মানসম্মত হতে হবে। যাতে আগামী ৫০ বছওর চিন্তা করা । পরিশেষে তিনি বিশ^বিদ্যালয়ের সুনাম অক্ষুণ্ণ রাখার প্রতি গুরুত্বারোপ করেন।

তিনি আরও বলেন, সিভিল ইঞ্জিনিয়ারদের কাজ করার সময় গুরুত্বসহকারে করতে হবে। কারণ তাদের কাজের পারদর্শিতার উপর নির্ভর করে একটি ভবন কতটুক মানসম্পন্ন হবে। আশাকরি এই ধরনের সেমিনার, সিম্পোজিয়াম তাদের দক্ষ করে গড়ে তুলতে সহায়তা করবে।

আপনার মন্তব্য

আলোচিত