সিলেটটুডে ডেস্ক

২০ ফেব্রুয়ারি , ২০১৬ ১৭:৩১

একুশে ফেব্রুয়ারি থেকে বিটিসিএলের ইন্টারনেটে খরচ কমছে ৩৫%

একুশে ফেব্রুয়ারিতে ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য সুখবর নিয়ে এল রাষ্ট্রায়ত্ত্ব কোম্পানি বিটিসিএল। এদিন থেকেই ব্রডব্যান্ড ইন্টারনেটের বিভিন্ন প্যাকেজের দাম ৩৫ শতাংশ কমানোর ঘোষণা দিয়েছে এই কোম্পানিটি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, বিটিসিএলের টেলিফোনে ‘কথা বলা ও একইসাথে  ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যবহার’ এর সুবিধাসহ বিকিউব (এডিএসএল) সেবার বিভিন্ন প্যাকেজের দামে এ পরিবর্তন আনা হচ্ছে।

ফলে এখন থেকে ২৫৬ কেবিপিএস স্পিডের ‘বিকিউব ইনফিনিটি-২৫৬’ প্যাকের দাম ৪৫০ টাকা থেকে কমে এখন হবে ৩০০ টাকা।

একইভাবে ‘বিকিউব ইনফিনিটি ৫১২’ এর দাম ৭৫০ টাকা থেকে ৫০০ টাকা, ‘বিকিউব ইনফিনিটি ১০০০’ প্যাকেজ ১১৫০ টাকা থেকে ৭০০ টাকা, ‘বিকিউব ইনফিনিটি ১৫০০’  প্যাকেজ ১৬০০ টাকা থেকে ১০০০ টাকা করা হয়েছে। সব প্যাকেজের সঙ্গে ১৫ শতাংশ মূসক প্রযোজ্য।

এসব প্যাকেজের ডেটা লিমিট থাকছে না। সেই সঙ্গে ‘ডেটা লিমিট বা ভলিউম বেজড’ আগের সব প্যাকেজ বিলুপ্ত হচ্ছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এর ফলে ৪ জিবি লিমিটের বিকিউব সুপারসেভার গ্রাহকদের ‘বিকিউব ইনফিনিটি ২৫৬’ প্যাকেজে, ১০ জিবির বিকিউব স্ট্যান্ডার্ড গ্রাহকদের ‘বিকিউব ইনফিনিটি ৫১২’ প্যাকেজে এবং ২৫ জিবির বিকিউব প্রিমিয়াম গ্রাহকদের ‘বিকিউব ইনফিনিটি ১০০০’ প্যাকেজের সেবা দেওয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত