সংবাদ বিজ্ঞপ্তি

১৮ মে, ২০২০ ২১:৩৩

সিলেট জেলা প্রেসক্লাবকে জেলা প্রশাসকের পিপিই প্রদান

পেশাগত দায়িত্ব পালনে নিরাপত্তা নিশ্চিতে সিলেট জেলা প্রেসক্লাবের সদস্যদের জন্য পিপিই প্রদান করেছে জেলা প্রশাসন।

রোববার (১৭ মে) রাতে জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম পিপিইগুলো সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাশ পুরকায়স্থের হাতে তুলে দেন।

ক্লাব কার্যালয়ে পিপিই হস্তান্তরের সময় জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম বলেন, পেশাগত দায়িত্বপালনকালে সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন উচ্চ আদালত। এই নির্দেশের পর তিনি সিলেটের সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিতের জন্য পিপিই প্রদানের উদ্যোগ নেন।

করোনাযুদ্ধে সাংবাদিকদের সম্মুখযোদ্ধা উল্লেখ করে জেলা প্রশাসক বলেন, দেশের অন্যান্য জেলার চেয়ে সিলেটে এখনো সংক্রমণের পরিমাণ কম। মানুষকে সচেতন করা সম্ভব হয়েছে বলেই সংক্রমণ কিছুটা হলেও থামিয়ে রাখা সম্ভব হয়েছে। আর এক্ষেত্রে বড় অবদান রেখেছেন সাংবাদিকরা। তারা তাদের লেখনির মাধ্যমে মানুষকে সচেতন করেছেন বলেই মানুষ স্বাস্থ্যবিধি অনুসরণ করেছে।

জেলা প্রশাসক এমদাদুল ইসলাম আরও বলেন, দেশে করোনা সংক্রমণ শুরুর পর সিলেটে প্রচুর সংখ্যক প্রবাসী আসেন। কিন্তু কোন প্রবাসীর মাধ্যমে সিলেটে করোনা সংক্রমণ হয়নি। প্রবাসীরা হোম কোয়ারেন্টিন মানায় তারাও নিরাপদে ছিলেন।

পিপিই প্রদানের জন্য জেলা প্রশাসককে ক্লাবের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাশ পুরকায়স্থ।

এসময় কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের সিনিয়র সহ সভাপতি মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল, সহ সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, কার্যনির্বাহী সদস্য সুব্রত দাস।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক শুভ প্রতিদিনের বার্তা সম্পাদক ছামির মাহমুদ, দৈনিক আমাদের অর্থনীতির ব্যুরো প্রধান আশরাফ চৌধুরী রাজু, দৈনিক যুগভেরীর স্টাফ রিপোর্টার রায়হান উদ্দিন, আলোকচিত্রী রঞ্জিত সিংহ, আজকের পত্রিকার ব্যুরো প্রধান মঞ্জুর হোসেন খান, দৈনিক শ্যামল সিলেটের আলোকচিত্রী আবু বকর, সাংবাদিক লুৎফুর রহমান, মিঠু দাস জয় ও মোকলেসুর রহমান।

আপনার মন্তব্য

আলোচিত