সংবাদ বিজ্ঞপ্তি

২২ মে, ২০২০ ০১:০২

সিলেটের করোনা হাসপাতালে ড্যাবের সেহরির খাবার বিতরণ

‘মানুষ মানুষের জন্য’ এই স্লোগানে ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে (করোনা হাসপাতাল) সেহরির খাবার বিতরণ করেছে।

বৃহস্পতিবার (২১ মে) রাত ১১টায় সেহরিসামগ্রী বিতরণ করেন ড্যাব নেতৃবৃন্দ। বিএনপির চেয়ার পারসন বেগম খালেদা জিয়া ও বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে, এই উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানান ড্যাব সিলেটের সাধারণ সম্পাদক ডা. মো শাকিলুর রহমান।

এসময় হাসপাতালে কর্মরত সকল চিকিৎসক, স্বাস্থ্যসেবা কর্মী, অফিস কর্মকর্তা, করোনায় আক্রান্ত রোগী এবং তাদের অভিভাবকদের মধ্যে এই সেহেরি বিতরণ করা হয়।

ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) সিলেট জেলার সভাপতি অধ্যাপক ডা. মো. নাজমুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. মো শাকিলুর রহমানের পরিচালনায়, সেহেরি হস্তান্তরের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও বিএনপি ফরেন এফেয়ার্স কমিটির সদস্য ড. মোহাম্মদ ইনামুল হক চৌধুরী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিএনপি দেশের এই দুর্যোগ পূর্ণ সময়ে সামনে থেকে মানব সেবায় যারা জড়িত তাদেরকে সেবাকে সম্মান জানিয়ে তাদের পাশে এসে দাঁড়িয়েছে। বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দেশে বিএনপি ও তার অঙ্গ-সংগঠনের প্রতিটি নেতা-কর্মী মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন। বিএনপি এই দুর্যোগে প্রতিনিয়ত উপহারসামগ্রী নিয়ে জনগণকে পাশে এসে দাঁড়াচ্ছে এবং ইনশাল্লাহ জনগণের দল হিসেবে বিএনপি এই কার্যক্রম অব্যাহত রাখবে।

তিনি করোনায় আক্রান্ত রোগীদের সুস্থতা কামনা করেন এবং করোনাকালে দেশবাসীর সেবায় নিয়োজিত চিকিৎসক, স্বাস্থ্য কর্মী, আইনশৃঙ্খলা কর্মী ও গণমাধ্যম কর্মীসহ সকলকে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সেহেরি সামগ্রী হস্তান্তর কর্মসূচিতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির সহসভাপতি ও সিটি কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, ড্যাব সিলেট জেলার যুগ্ম সম্পাদক ডা. আবু সাকিব আবদুল্লাহ চৌধুরী, ডা. ফাহমিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক ডা. আহমদ নাফি, প্রকাশনা সম্পাদক ডা. আখলাকুর রহমান চৌধুরী, প্রচার সম্পাদক সৌউদ আল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয় সম্পাদক ডা. সৈয়দ হাফিজুর রহমান, সহ-দপ্তর সম্পাদক ডা. আফজাল আহমদ, সদস্য ডা. মেহেদী হাসান অনিকসহ প্রমুখ।

 

 

আপনার মন্তব্য

আলোচিত