সিলেটটুডে ডেস্ক

৩১ ডিসেম্বর, ২০১৫ ১৯:০৮

আনন্দনিকেতন এ্যালুমনাই এসোসিয়েশন গঠিত

সিলেটের ইংরেজি মাধ্যমের স্কুল আনন্দনিকেতনের এ্যালুমনাই এসোসিয়েশন গঠিত হয়েছে। মঙ্গলবার রাতে নগরের একটি রেস্টুরেন্টে স্কুলের প্রথম ব্যাচ হতে সর্বশেষ পাশ করা ব্যাচ পর্যন্ত বিভিন্ন ব্যাচের শতাধিক ছাত্র-ছাত্রী একত্রিত হয়ে এই এ্যালুমনাই এসোসিয়েশন গঠন করেন।

স্কুলের প্রথম ব্যাচের ছাত্র সাবেত নায়িম চৌধুরীকে সভাপতি ও ডা. তাজকিয়া সুলতানা বক্স কে সাধারণ সম্পাদক করে এই এ্যালুমনাই এসোসিয়েশন গঠিত হয়।

কমিটিতে এছাড়াও রয়েছেন যুগ্ম সাধারণ সম্পাদক সারওয়ান কবির, কোষাধ্যক্ষ অমিত সারাফাত, পাবলিক রিলেশন অফিসার নিবরাস চৌধুরী, রিসালাত চৌধুরী, তালাল চৌধুরী, লজিস্টিক অফিসার অনিন্দ্য ভৌমিক, ওয়াসেল উর রহমান, ওয়াসিফ আব্দুল্লাহ চৌধুরী, কালচারাল এন্ড রিক্রেসনাল অফিসার সাদমান সাকিব চৌধুরী, বুশরা মাহদী, পুলক রহমান, পারমিতা দাস, ডিবেট অফিসার মুসান্না নবি চৌধুরী, মাশিয়াত নাওয়াল চৌধুরী, নুজহাত আনজুম খন্দকার, স্পোর্টস অফিসার নাজিব খান, হেমায়েত চৌধুরী, আয়েশা মজুমদার, সোশাল সার্ভিস অফিসার, তাওহিদ খন্দকার, তাসনিফ চৌধুরী ও মেহরাব মোহাইমিন।

এ্যালুমনাই এসোসিয়েশনের সভাপতি সাবেত চৌধুরী বলেন, স্কুলের সাবেক ছাত্র-ছাত্রীদের এবং বর্তমান শিক্ষার্থীদের মধ্যে পারস্পরিক সৌহার্দ্য বৃদ্ধিতে এই এসোসিয়েশন ভূমিকা রাখবে। এছাড়াও সমাজের সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে এই সংগঠন কাজ করবে। সাধারণ সম্পাদক ডা. তাজকিয়া সুলতানা বক্স বলেন, আনন্দনিকেতনের বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের মাঝে এই সংগঠন সেতুবন্ধন রচনা করবে। এই সংগঠনের মাধ্যমে আমরা একে অপরের প্রয়োজনে এগিয়ে আসতে পারবো।

সভার শেষে স্কুলের সাবেক ছাত্র-ছাত্রীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

উল্লেখ্য, আগামী ১১ ও ১২ ফেব্রুয়ারি আনন্দনিকেতনের ২৫বছর পূর্তি উপলক্ষ্যে প্রাক্তন ছাত্র-ছাত্রী ও শিক্ষক পূনর্মিলনী অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ইংরেজী দৈনিক দা ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম।

আপনার মন্তব্য

আলোচিত