সিলেটটুডে ডেস্ক

১৯ নভেম্বর, ২০১৭ ১৭:৪৫

তারেক রহমানের জন্মদিন উপলক্ষে সিলেটে ছাত্রদলের শোভাযাত্রা

বিএনপির সিনিয়র ভাইস চেয়ার‌্যমান তারেক রহমানের ৫৩ তম জন্মদিন উপলক্ষে সিলেট নগরীতে আনন্দ র‌্যালি ও সমাবেশ করেছে জাতীয়তাবাদী ছাত্রদল ও ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদ। রোববার দুপুরে র‌্যালিটি নগরীর মীর্জা জাঙ্গাল পয়েন্ট থেকে শুরু হয়ে তালতলা পয়েন্টে গিয়ে শেষ হয়।

তালতলা পয়েন্টে র‌্যালি পরবর্তী  সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মোহাম্মদ আব্দুল কাইয়ুম বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর সুযোগ্য উত্তরসূরী দেশনায়ক তারেক রহমান তাঁর যোগ্যতা এবং সুদক্ষ নেতৃত্বের মাধ্যমে সারা দেশের বিএনপি নেতাকর্মী এবং সর্বস্তরের জনসাধারণের মন জয় করেছেন। ইনশাল্লাহ বাংলাদেশের মানুষ অচিরেই জননেতা তারেক রহমানকে বাংলাদেশ নামক রাষ্ট্রের কর্ণধার হিসাবে দেশ ও জাতির সেবা করার সুযোগ দিবে। তিনি বলেন, কোন ষড়যন্ত্র চক্রান্ত করে বাংলাদেশের মানুষের হৃদয় থেকে তারেক রহমানের নাম মুছে ফেলা যাবেনা।

বিশেষ অতিথির বক্তব্যে সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক কামাল হোসেন বলেন, জননেতা তারেক রহমানের নেতৃত্বেই বাংলাদেশে জাতীয়তাবাদী শক্তির বিজয় অর্জিত হবে ইনশাআল্লাহ ।

মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদের সভাপতিত্বে এবং সাবেক সহ সাংগঠনিক সম্পাদক ফাহিম রহমান মৌসুম, সাবেক সহ সাংগঠনিক সম্পাদক তানিমুল ইসলাম তানিম ও জেলা ছাত্রদলের সহ আইন বিষয়ক সম্পাদক রাজ্জাক খান রাজ এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত র্যালী পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা ও মহানগর এবং বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতাকর্মীদের  মধ্যে শাহ আলম আলী, কামাল আহমদ, মো: মাকসুদ আলম, মুহিবুর রহমান লিটন, আশরাফ উদ্দিন রাজিব, সাইফুল আলম কোরেশী, কয়েস আহমদ, ওসমান গণী কাছন, আলতাফ হোসেন বাবর, জুবের আহমদ, ছদরুল ইসলাম লোকমান, শেখ শামছূদ্দিন শামসুল, সুজাত আহমদ, সালমান আহমদ রানা, হোসাইন আহমদ প্রবেল, সুজন মিয়া ,হেলাল আহমদ মাছুম, আলী আহমদ রেদুয়ান, জামিনুল ইসলাম জামি, এম. সুয়েব আহমদ, আমিনুল ইসলাম, শামীম আহমদ, রিয়াজ উদ্দিন ইমরান, ফাহাদ মাহফুজ চৌধুরী, সুমেল আহমদ, ইমরান আহমদ, লাকী আহমদ, কামরুল হাসান তালুকদার, রাসেল আহমদ, মুহিবুর রহমান বাদশা, রাজু আহমদ অপু, আব্দুল কাদের, সৈয়দ মিনহাজ, সজিবুর রহমান, জুনায়েদ আহমদ, এস.এম তাহফিম, ইয়াছিন হোসেন জয়, লায়েক আহমদ, নজরুল ইসলাম, রাসেল আহমদ জীবন, সামিনুর রহমান, লুৎফুর রহমান, শহীদুল ইসলাম চৌধুরী, জাবেদ হাসান, আব্দুল কাউছার সাজন, ফয়ছল আহমদ, সালমান আহমদ, সাহনুর আহমদ, আলমগীর হোসেন, আল আমিন,হোসাইন আহমদ, রাহেল আহমদ, সবুজ আহমদ, মিলাদ আহমদ, রুহুল আমীন, রাফি আহমদ, ইয়ছিন হোসেন ফজলু, ফাহিম আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত