সংবাদ বিজ্ঞপ্তি

১৭ ফেব্রুয়ারি , ২০২০ ২১:২৩

সিলেটে ডিজিটাল মার্কেটিং মিট আপ

ডিজিটাল মার্কেটিং ইন বাংলাদেশ সিলেট হাবের উদ্যোগে ডিজিটাল মার্কেটিং মিট আপ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট নগরীর ভোজন বাড়ী রেস্টুরেন্টে মিট আপ অনুষ্ঠিত হয়।

নতুন প্রজন্মকে ডিজিটাল মার্কেটিং সম্পর্কে ভালোভাবে পরিচিত করানো এবং অভ্যস্ত করার প্রচেষ্টায় এই ডিজিটাল মার্কেটিং মিট আপ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, তরুণদের ডিজিটাল এবং সামাজিক যোগাযোগ মাধ্যম সম্পর্কে পূর্ণ ধারনা দেওয়ার পাশাপাশি ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্মে যারা নতুন করে আসছেন তাদের জন্যে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা দেওয়া হয়। যা তাদের পেশাগত সক্ষমতা বৃদ্ধি এবং ফ্রিল্যান্সিং পেশায় নিয়োজিত হতে অনুপ্রেরণা যোগাবে।

অনুষ্ঠানে বক্তারা অংশগ্রহণকারীদের ডিজিটাল মার্কেটিং সম্পর্কে বিস্তারিত ধারণা দেওয়ার পাশাপাশি ভবিষ্যতে ডিজিটাল মার্কেটিং এর প্রয়োজনীয়তার ওপর গুরুত্ব আরোপ করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অপটিমাইজার এবং ডিজিটাল মার্কেটিং ইন বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও নির্বাহী প্রধান মুনতাসির মাহদী, ফিউচার আইটি ভ্যালির প্রতিষ্ঠাতা মো. ফখরুল আবেদীন রাহাত, দেলওয়ার আইটির ফাউন্ডার সৈয়দ দেলওয়ার হোসাইন, আম্ব্রেলার প্রতিষ্ঠাতা মো. বাদশাহ মিয়া, ইনসাফ ট্রাভেলস এন্ড ট্যুরের প্রোপাইটর মোহাম্মদ বিন মামুন, সিলেট আইটি একাডেমীর পরিচালক রাজু আহমেদ, সিলেট আইটি একাডেমীর ইমরুল হাসান।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইয়াহিয়া হোসেন ও নাজিম উদ্দিন শাহ।

আপনার মন্তব্য

আলোচিত