সিলেটটুডে ডেস্ক

১৯ ফেব্রুয়ারি , ২০২০ ২২:১৭

নগরীতে শিক্ষার্থীদের মধ্যে ভারতীয় হাইকমিশনের বাইসাইকেল বিতরণ

বাংলাদেশে ভারতীয় হাইকমিশনের সহযোগিতায় ও ভারত সরকারের অর্থায়নে সিলেট বিভাগের ১১টি উপজেলার স্কুল ও কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের বাইসাইকেল প্রদান করা হয়েছে।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টায় নগরীর মাছিমপুর মণিপুরীপাড়াস্থ বিশ্বকবি রবি ঠাকুরের ভাস্কর্যের সামনে বাইসাইকেল বিতরণ করা হয়।

স্থানীয় কাউন্সিলর মোস্তাক আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সিলেটে নিযুক্ত ভারতীয় হাইকমিশনের সহকারী হাইকমিশনার এল কৃষ্ণমূর্তি।

বাইসাইকেল বিতরণ কমিটির সদস্য ও সাংবাদিক সুনীল সিংহের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাশ পুরকায়স্থ, মনিপুরী সমাজ কল্যাণ সমিতির কেন্দ্রী সভাপতি স্বপন কুমার সিংহ।

স্বাগত বক্তব্য রাখেন সাংবাদিক মাইস্নাম রাজেশ। বক্তব্য রাখেন সাংবাদিক খালেদ আহমদ, সংগ্রাম সিংহ, এনামুল হক রেণু, মনিপুরী সমাজ কল্যাণ সমিতি মাছিমপুর শাখার সভাপতি রমেন্দ্র সিংহ বাপ্পা, সাধারণ সম্পাদক ধীরেন্দ্র সিংহ ধীরু, মণিপুরীপাড়া যুব সংঘের সাধারণ সম্পাদক সুমন সিংহ।

মৌলভীবাজারের কমলগঞ্জ, কুলাউড়া, জুড়ি ও শ্রীমঙ্গল, হবিগঞ্জের চুনারুঘাট, সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর ও দোয়ারাবাজার, সিলেটের সদর, কোম্পানীগঞ্জ, গোলাপগঞ্জ ও সিলেট মহানগরীর বিভিন্ন স্কুল কলেজে পড়ুয়া শিক্ষার্থীর মধ্যে ভারতের অর্থায়নে বাইসাইকেল প্রদান করা হয়। বাইসাইকেল পেয়ে ছাত্রছাত্রীরা আনন্দ প্রকাশ করে।




আপনার মন্তব্য

আলোচিত