ডেস্ক রিপোর্ট

৩০ সেপ্টেম্বর, ২০১৫ ১৪:১৫

ইন্টারন্যাশনাল কোয়ালিটি অ্যাওয়ার্ডের জন্য নির্বাচিত হয়েছে এসএটিভি

আন্তর্জাতিকভাবে খ্যাতি সম্পন্ন ‘‘ইন্টারন্যাশনাল কোয়ালিটি অ্যাওয়ার্ড” পুরস্কারের জন্য নির্বাচিত হয়েছে তৃতীয় প্রজন্মের এইচডি স্যাটেলাইট টেলিভিশন এসএটিভি।

স্পেন ভিত্তিক প্রতিষ্ঠান ‘বিজনেজ ইনিশিয়েটিভ ডিরেকশন্স’ (বিআইডি) প্রণীত এ পুরস্কারটি আগামী ২২ নভেম্বর ২০১৫ তারিখে লন্ডনে অনুষ্ঠিতব্য জমকালো সম্মেলনের মধ্য দিয়ে প্রদান করা হবে এসএটিভিকে। জাতীয় পর্যায়ে দিক নির্দেশনায় এসএটিভি’র মানসম্পন্ন ভূমিকা, আন্তর্জাতিক মানের অনুষ্ঠান ও বস্তনিষ্ঠ সংবাদকে বিবেচনায় রেখে এ পুরস্কারের জন্য মনোনীত করা হয়েছে। এসএটিভিকে দেয়া এক বার্তায় এমনটি জানিয়েছে বিআইডি কর্তৃপক্ষ।

চলতি বছরে প্যারিস, মাদ্রিদ, জেনেভা ফ্র্যাংকফোর্ট, নিউইয়ার্কসহ বিশ্বের বিভিন্ন শহরে বিআইডি আয়োজিত কংগ্রেসে ১১৬টি দেশের প্রতিষ্ঠান ও সংস্থার বিশেষজ্ঞ প্রতিনিধিরা এই পুরস্কারের জন্য তাদের ভোট এসএটিভিকে প্রদান করে।

চূড়ান্ত পর্যায়ে এসএটিভিকে ‘‘ইন্টারন্যাশনাল কোয়ালিটি অ্যাওয়ার্ডটি গোল্ড ক্যাটাগরিতে দেয়ার জন্য নির্বাচিত করেছে বিআইডি’র নির্বাচক কমিটি। এ ক্যাটাগরিতে নির্বাচিত হতে এসএটিভিকে উত্তীর্ণ হতে হয়েছে এক’শোটি বিভাগে।

আইকিউসি’র দু’দিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলনটি চলতি বছর অর্থাৎ ২০১৫ সালের নভেম্বরের ২১ ও ২২ তারিখ অনুষ্ঠিত হবে লন্ডনের গোম্যান টাওয়ারের বলরুমে।

আপনার মন্তব্য

আলোচিত