স্পোর্টস ডেস্ক

১৬ জুলাই, ২০১৬ ১১:৩০

তুরস্ক সফর বাতিল করেছেন মেসি

তুরস্কে সেনা অভ্যুত্থানের প্রচেষ্টার ফলে দেশটিতে সফর করছেন না লিওনেল মেসি। বার্সেলোনার সাবেক ফুটবলার স্যামুয়েল ইতোর আয়োজনে একটি চ্যারিটি ম্যাচ খেলতে তুরস্ক সফরের কথা ছিল আর্জেন্টাইন অধিনায়কের।বার্সার নিজস্ব টুইটারে এক বিবৃতিতে এ তথ্য দেয়া হয়।

শুক্রবার রাতে তার্কিশ সেনারা ট্যাঙ্ক নিয়ে আনকারা শহরে অভ্যুত্থানের চেষ্টা চালায়। ফলে ইবিজায় পরিবার নিয়ে ছুটি কাটানো মেসির দেশটিতে সফর বাতিল হয়।

বার্সার নিজস্ব টুইটারে এক বিবৃতিতে জানানো হয় ১০ নম্বর জার্সির মেসি ও আন্দ্রেস ইনিয়েস্তারা তুর্কিতে এই মুহূর্তে অবস্থান করছে না। বিবৃতিতে বলা হয়, এফসি বার্সেলোনার ফুটবলার আন্দ্রেস ইনিয়েস্তা ও লিও মেসিদের ইতোর আয়োজনে একটি প্রীতি ম্যাচ খেলতে তুরস্কে যাওয়ার কথা ছিল। তবে তারা এখন স্পেনেই রয়েছে।

আরও বলা হয়, বার্সা ফুটবলার আরদা তুরান, সাবেক কার্লোস পুয়েল, ডেকো ও এরিক আবিদাল ও সাবেক ডিরেক্টর আলেহান্দ্র এচেভারিয়া তুর্কিতে রয়েছে। তবে তারা বিপদজনক অঞ্চল থেকে দূরে রয়েছে। আর তাদের সঙ্গে ক্লাবের যোগাযোগ রয়েছে।

তুরস্কে অভ্যুত্থান প্রচেষ্টায় এখন পর্যন্ত ৬০ জনের প্রাণহানির খবর পাওয়া গেছে। যেখানে ১৭ জন পুলিশ নিহত হয়েছে। গ্রেফতার করা হয়েছে ৭৫৪ জনকে।

আপনার মন্তব্য

আলোচিত