স্পোর্টস ডেস্ক

১৭ জুলাই, ২০১৬ ১৫:২০

আবারো জ্বলে উঠলেন সাকিব, বড় জয় পেলো দল

আগের ম্যাচেই গায়ানার বিপক্ষে ব্যাট হাতে জ্বলে উঠেছিলেন সাকিব আল হাসান। বল হাতেও খারাপ করেননি। এক দিন পরেই সাকিব আবার জ্বলে উঠলেন ব্যাটে-বলে। ক্যারিবীয় প্রিমিয়ার লিগে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের বিপক্ষে জ্যামাইকা তালওয়াসকে এনে দিলেন দুর্দান্ত এক জয়।

টস হেরে আগে ব্যাট করা তালওয়াস স্কোরবোর্ডে রান তুলেছে ঝড়ের গতিতে। ক্রিস গেইল ব্যর্থ হলেও আলো ছড়িয়েছেন কুমার সাঙ্গাকারা। তাঁর ৪৭ বলে ৬৫, রোভমান পাওয়েলের ২৩ বলে ৩৫ আর সাকিবের ১৭ বলে ৩৪ রানে ভর করে নির্ধারিত ২০ ওভারে তালওয়াস সংগ্রহ করে ৬ উইকেটে ১৮৩ রান।

সাকিবের ১৭ বলে ৩৪ রানের ইনিংসটিতে ছিল ৫ চার ও ১টি ছয়। ‪সাঙ্গাকারা‬ ৬৫ রান করেন ৭ চার ও ২ ছয়ে। পাওয়ালের ৩৫ রান আসে ৪টি চার ও ১টি ছয়ে। প্যাট্রিয়টসের পক্ষে ক্রিসমার সান্তোকি ৩ উইকেট নিয়েছেন ২৪ রানে, পাশাপাশি শেলডন কাটলেন ও তাবরাইজ শামসি নিয়েছেন একটি করে উইকেট।

১৮৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে প্যাট্রিয়টস তালওয়াস বোলারদের তোপের মুখে পড়ে। বল হাতেও জ্বলে ওঠেন সাকিব। ২ ওভার বল করে মাত্র ২ রান দিয়েই তিনি তুলে নেন দুটি উইকেট। তালওয়াসের সেরা বোলার অবশ্য সাকিব নন, কেসরিক উইলিয়ামস। তিনি ১৯ রান দিয়ে তুলে নেন ৩ উইকেট। দক্ষিণ আফ্রিকান ফাস্ট বোলার ডেল স্টেইন ২টি উইকেট পেয়েছেন মাত্র ৫ রান দিয়ে। আন্দ্রে রাসেল ২ উইকেট নিয়েছেন ১১ রানে। প্যাট্রিয়টস অলআউট হয়েছে ৭৫ রানে, হেরেছে ১০৮ রানের বড় ব্যবধানে।

সাকিবের জ্যামাইকা তালওয়াস আগামী পরশু ভোরে ত্রিনবাগো নাইট রাইডার্সের মুখোমুখি হবে।

আপনার মন্তব্য

আলোচিত