স্পোর্টস ডেস্ক

১৪ ডিসেম্বর, ২০১৯ ১৭:৫৬

রংপুর রেঞ্জার্সকে ৬ উইকেটে হারাল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

রংপুর রেঞ্জার্সের বিপক্ষে ৬ উইকেটে জয় পেয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে রংপুরের করার ১৫৭ রানের জবাবে চ্যাদউইক ওয়ালটন এবং ইমরুল কায়েসের ব্যাটে ভর করে ৬ উইকেটের জয় পেয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তুলে নিয়েছে নিজেদের দ্বিতীয় জয়।

শনিবার বাঁ-হাতি ওপেনার নাঈম শেখ ৫৪ বলে খেলেন ৭৮ রানের ইনিংস। কিন্তু শুরুতে আফগান ওপেনার মোহাম্মদ শাহজাদ, টম অ্যাবেল এবং জহুরুল ইসলাম ব্যর্থ হয়ে ফেরেন। রংপুরের অধিনায়ক মোহাম্মদ নবী খেলেন ১২ বলে ২১ রানের ইনিংস। তবে একপাশ থেকে তিনটি ছক্কা ও ছয়টি চারে দারুণ এক ইনিংস খেলেন নাঈম।

নাঈম শেখের এই ইনিংস এবারের বিপিএলে এখন পর্যন্ত দ্বিতীয় সর্বোচ্চ রানের ইনিংস। এরআগে বঙ্গবন্ধু বিপিএলের প্রথম দিনই সর্বোচ্চ ৮৪ রানের ইনিংস খেলেন মোহাম্মদ মিঠুন। নাঈমের পরে দাশুন সানাকা ৭৫ রানের ইনিংস খেলেছেন। তামিম ইকবাল করেছেন ৭৪ রান।

ওয়ালটন চ্যাডউইক ৩৪ বলে চারটি বাউন্ডারি ও তিনটি ওভার বাউন্ডারিতে খেলেন পুরোপুরি ফিফটি রানের ইনিংস। তার সঙ্গে লংকান ওপেনার আভিস্কা ফার্নান্দো ২৩ বলে ৩৭ রান করেন। তিনে নেমে ইমরুল কায়েস ৩৩ বলে ৪৪ রানের ইনিংস খেলে দলকে জিতিয়ে ফেরেন। তবে ইনজুরি থেকে ফিরে মাহমুদুল্লাহ রিয়াদ ব্যাটে রান পাননি। এ ম্যাচেও ব্যার্থ হন নাসির হোসেন।

চট্টগ্রামের হয়ে কেসরিক উইলিয়াম ৪ ওভার হাত ঘুরিয়ে ৩৫ রান দিয়ে নেন ২ উইকেট। বাংলাদেশ পেসার রুবেল হোসেন ৪ ওভারে ৩২ রান খরচা করে নেন একটি উইকেট। রায়ান বার্ল তার ৪ ওভারে দেন ২৪ রান। নেন ১ উইকেট।

মাহমুদুল্লাহ এবং বাঁ-হাতি তরুণ পেসার মেহেদি হাসান রানা একটি করে উইকেট নেন। রংপুরের হয়ে লেইস গ্রেগরি দুটি উইকেট নেন।

আপনার মন্তব্য

আলোচিত