স্পোর্টস ডেস্ক

১৭ ডিসেম্বর, ২০১৯ ১৫:৩১

শোয়েব মালিকের ঝড়ো ব্যাটিংয়ে খুলনার লক্ষ্য ১৯০

বিপিএলটা দুর্দান্ত কাটছে শোয়েব মালিকের। আজ মঙ্গলবার মাঠে নামার আগে দুই ইনিংসে আউট হননি। আজও নটআউট থেকেই ইনিংস শেষ করার সুযোগ ছিল। সেই সঙ্গে সুযোগ ছিল তার টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি ছোঁয়ারও। কিন্তু হলো না।

ইনিংসের ৯ বল বাকি থাকতে আক্ষেপ নিয়ে সাজঘরে ফিরলেও দলের সংগ্রহটা ঠিকই হৃষ্টপুষ্ট করে দিয়ে গেছেন পাকিস্তানি এই অলরাউন্ডার। খুলনা টাইগার্সের বোলারদের তুলোধুনো করে ৪ উইকেটে ১৮৯ রান তুলেছে রাজশাহী রয়্যালস।

অথচ টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা তেমন ভালো ছিল না রাজশাহীর। ২৬ রান তুলতেই তারা হারিয়ে বসে দুই ওপেনারকে। হজরতউল্লাহ জাজাই তো মাত্র ১ রান করেই মোহাম্মদ আমিরের শিকার হন। ১৬ বলে ১টি করে চার ও ছক্কায় ১৯ রান করেন লিটন দাস।

এরপর ১৭ বলে ২ ছক্কায় ১৯ রান করে সাজঘরের পথ ধরেন আফিফ হোসেন ধ্রুবও। কিন্তু চতুর্থ উইকেটে রবি বোপারাকে নিয়ে ১০৬ রানের বড় জুটি গড়ে তুলেন শোয়েব মালিক।

আমিরের শিকার হওয়ার আগে ৫০ বলে ৮৭ রানের এক ইনিংস খেলেন মালিক। যে ইনিংসটি তিনি সাজিয়েছেন ৮ বাউন্ডারি আর ৪ ছক্কায়। ২৬ বলে ২টি করে চার ছক্কায় ৪০ রানে অপরাজিত থাকেন রবি বোপারা।

খুলনা টাইগার্সের সবচেয়ে সফল বোলার মোহাম্মদ আমির। ৪ ওভারে ৩৬ রান খরচায় পাকিস্তানি এই পেসার নেন ২ উইকেট। একটি করে উইকেট নেন রবি ফ্রাইলিংক আর শহিদুল ইসলাম।

 

আপনার মন্তব্য

আলোচিত