নিজস্ব প্রতিবেদক

১৫ জুন, ২০২০ ১৫:১৮

কামরানের মৃত্যুতে মহানগর বিএনপির শোক

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর বিএনপির নেতৃবৃন্দ।

সোমবার (১৫ জুন) গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।

বিজ্ঞাপন

শোক বার্তায় সিলেট মহানগর বিএনপি সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী বলেন, দেশের বর্তমান রাজনৈতিক সংকটকালে বদর উদ্দিন কামরান ছিলেন রাজনৈতিক সম্প্রীতির উজ্জল দৃষ্টান্ত। তিনি দীর্ঘদিন জনপ্রতিনিধিত্ব করার সুবাদে নগরবাসীকে নিরলস সেবা দিয়েছেন। অমায়িক ব্যবহার, রাজনৈতিক প্রজ্ঞা ও সুযোগ্য নেতৃত্বের মাধ্যমে তিনি জনতার হৃদয়ে ঠাই করে নিয়েছেন। তার মৃত্যুতে সিলেটবাসী একজন সজ্জন রাজনীতিবিদকে হারালো, যা সহজে পূরণ হবার নয়। সাবেক মেয়র কামরানের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই। আল্লাহ তাঁকে জান্নাতবাসী করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন, আমিন।

রোববার দিবাগত রাত ৩টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বদরউদ্দিন আহমদ কামরান মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সোমবার (১৫ জুন) সকাল ৭টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্স যোগে কামরানের মরদেহ নিয়ে সিলেটের পথে রওনা হন তার পরিবারের সদস্যরা। বেলা সোয়া ১২টার দিকে তার ছড়ারপারস্থ বাসায় এসে লাশ পৌঁছায়।

দুই দফা জানাজা শেষে বেলা ২টা ৪০ মিনিটে তাকে নগরীর মানিকপীর টিলায় মা-বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত করা হয়।

সিলেট সিটি করপোরেশনের টানা দুইবারের মেয়র কামরান গত ৫ জুন করোনাভাইরাসে আক্রান্ত হন। পরদিন তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তার শরীর আরও খারাপ হলে ৭ জুন এয়ার অ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ৮ জুন কামরানের শরীরে প্লাজমা থেরাপিও দেওয়া হয়েছিলে।

আপনার মন্তব্য

আলোচিত