নিজস্ব প্রতিবেদক

১১ নভেম্বর, ২০১৫ ১৯:৫২

জেল থেকে মুক্তি পেয়েই নিখোঁজ, ১০ মাসেও খোঁজ মেলেনি কদর বানুর

সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্ত হওয়ার পর থেকে নিখোঁজ রয়েছেন এক নারী। মুক্তির দশ মাসেও তার কোনো হদিস মিলেনি। এই ব্যাপারে নিখোঁজ নারী কদর বানুর (৫০) ছেলে মো. জয়নাল মিয়া সিলেট কোতোয়ালি থানায় জিডি (নং ৫৪৮) করেছেন। তাদের বাড়ি সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বিলকারগাঁও গ্রামে।

৮ নভেম্বর থানায় দায়ের করা জিডিতে জয়নাল উল্লেখ করেন, সিলেট নগরীর টিলাগড়ের কবির মিয়ার কলোনিতে (টিকরপাড়ায়) দশ বছর থেকে তারা ভাড়া থাকতেন। তিন বছর পূর্বে তিনি দুবাই চলে যান। এর মধ্যে একটি মামলায় তার পিতা আব্দুল মান্নান ও মাতা কদর বানু কারান্তরীন হন। এই দু’জনই জামিনে জেল থেকে মুক্তি পান।

স্বামী আব্দুল মান্নানের মুক্তির দুই মাস পূর্বে চলতি বছরের ২২ জানুয়ারি জামিনে মুক্তি পান কদর বানু। কিন্তু মুক্তির পর তিনি বাসায় ফিরেননি। এখনও পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

জয়নাল জানান, ১০ অক্টোবর তিনি দুবাই থেকে দেশে ফিরেছেন। ফেরার পর অনেক খোঁজাখুঁজি করে তার মাকে না পেয়ে থানায় জিডি করেছেন। তিনি জানান, তার মায়ের রঙ শ্যামলা, উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি। সুনামগঞ্জের আঞ্চলিক ভাষায় তিনি কথা বলেন। মাকে খুজে পেতে তিনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সকলের সহযোগিতা চেয়েছেন। কদর বানুর খোজ পেলে ০১৯৫৭০৯১৪৯২ নম্বরের যোগাযোগের অনুরোধ জানিয়েছেন ছেলে জয়নাল মিয়া।

আপনার মন্তব্য

আলোচিত