সুনামগঞ্জ প্রতিনিধি

১৬ ডিসেম্বর, ২০১৭ ১৯:০৪

সুনামগঞ্জে ছয়শ মুক্তিযোদ্ধাকে জেলা প্রশাসনের সম্মাননা

সুনামগঞ্জ জেলার ছয়শ মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা দিয়েছে জেলা প্রশাসন। শনিবার বিকালে বিজয় দিবসে জেলা শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনে এই অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে প্রত্যেক মুক্তিযোদ্ধা ও  শহীদ পরিবারের সদস্যদের হাতে সম্মাননা ক্রেস্ট, নারীদের শাড়ি ও পুরুষদের একটি করে লুঙ্গি উপহার দেওয়া হয়।

মুক্তিযোদ্ধাদের হাতে এই সম্মাননা ক্রেস্ট ও উপহার তুলে দেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদসদস্য শামসুন্নাহার বেগম শাহানা, সুনামগঞ্জের পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নুরুল মোমেন।
জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আবু সফিয়ান বলেন, এবার সংবর্ধনা অনুষ্ঠানটি আসলেই ব্যতিক্রম ছিল। এর আগে কখনো সম্মাননা ক্রেস্ট কিংবা কোনো উপহার দেওয়া হয়নি। আমি এ জন্য ব্যক্তিগতভাবে জেলা প্রশাসককে ধন্যবাদ জানিয়েছি।

জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম বলেন, ‘যাঁদের জন্য আমরা এই দেশ পেলাম, তাঁদের সম্মান জানানো সবারই কর্তব্য। এটা বাড়তি কিছু নয়। অনুষ্ঠানে ছয়শর মতো মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। যাঁরা আসতে পারেননি, তাঁদের বাড়িতে সম্মাননা ক্রেস্ট ও উপহার পৌঁছে দেওয়া হবে।’

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুমিল্লার জেলা ও দায়রা জজ জেসমিন আরা বেগম, অতিরিক্ত জেলা প্রশাসক সাবেরা আক্তার, কামরুজজামান, মোহাম্মদ সফিউল আলম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত