নিজস্ব প্রতিবেদক

১৪ জুলাই, ২০১৮ ১৪:০৫

সিলেট ছাত্রদলের ‘বিদ্রোহী’ নেতাদের কেন্দ্রে তলব

সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি নিয়ে বিবদমান দ্বন্দ্ব ও আসন্ন সিলেট সিটি করর্পোরেশনের নির্বাচনের সংঘর্ষ এড়াতে এবং সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির লক্ষ্যে পদত্যাগকারী ছাত্রদলের বিদ্রোহী গ্রুপের ৯ নেতাকে কেন্দ্রে জরুরী তলব করা হয়েছে। কেন্দ্রের জরুরী তলবে এরই মধ্যে তারা ঢাকায় পথে রওয়ানা হয়েছেন বলে জানা গেছে।

নবগঠিত কমিটি থেকে পদত্যাগকারী নেতৃবৃন্দরা হলেন- জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম, সহ সভাপতি মাসরুর রাসেল, সহ সভাপতি শিহাব খাঁন, যুগ্ম সম্পাদক সুহেল ইবনে রাজা, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন রাজু এবং মহানগর ছাত্রদলের সহ সভাপতি সুহেল রানা, যুগ্ম সম্পাদক শাকিলুর রহমান, সহ সাধারণ সম্পাদক আবুল হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মুহিবুল মজিদ চৌধুরী মুহিব।

এ ব্যাপারে জেলা পদত্যাগকারী ছাত্রদলের সহ সভাপতি মাসরুর রাসেল জানান, সমস্যা নিরসনের জন্য আজ শনিবার ঢাকায় যাওয়ার আমন্ত্রণ জানিয়েছেন  ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আকরামুল হাসান। তারা ছাত্রদল কেন্দ্রীয় সংসদের কাছে অবৈধ এ পকেট কমিটি বাতিল ও ত্যাগী, শিক্ষিত ও যোগ্যদের নিয়ে কমিটি গঠনের দাবি জানাবেন বলেও জানান তিনি।

এদিকে নবগঠিত কমিটি থেকে পদত্যাগকারী নেতৃবৃন্দের সাথে পদবঞ্চিতদেরও দেখা করার কথা রয়েছে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে।

পদবঞ্চিতদের মধ্যে- আশরাফ উদ্দিন রুবেল বদরুল আজাদ রানা, ইমরুল হোসেন হিমেল, কামরান হোসেন, লোকমান হোসেন, আব্দুস সালাম, আবু ইয়ামিন চৌধুরী ও ফয়জুল হক রাজু রয়েছেন।

এর আগে গত ১৩ জুন রাতে সিলেট জেলা ও মহানগর কমিটি ঘোষণার ২৪ ঘণ্টা পেরোনোর আগেই নবগঠিত সিলেট নতুন জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি থেকে পদত্যাগের ঘোষণা দেন সিনিয়র ৯ নেতা। শিক্ষিত, ত্যাগী ও যোগ্যদেরকে কমিটিতে স্থান না দেওয়ার অভিযোগে ১৪ জুন দুপুরে তারা এ পদত্যাগের ঘোষণা দেন।

আপনার মন্তব্য

আলোচিত