জৈন্তাপুর প্রতিনিধি

০৫ আগস্ট, ২০২০ ২২:৪৮

হেমু তিনপাড়া ছাত্র ঐক্য পরিষদের নব-নির্বাচিতদের অভিনন্দন

জৈন্তাপুর উপজেলার ৫নং ফতেপুর ইউনিয়নের হেমু তিনপাড়া ছাত্র ঐক্য পরিষদের নব-নির্বাচিত নেতৃবৃন্দ সহ নির্বাচন পরিচালনা কমিটির সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক মোঃ মুহিব উল্ল্যাহ। ছাত্রদের মধ্যে যে নির্বাচন হয়েছে, এটিই সবচেয়ে বড় ইতিবাচক দিক।’

মো. মুহিব উল্ল্যাহ বলেন, নির্বাচন অত্যন্ত সফল ও সুন্দরভাবে সম্পন্ন হয়েছে যেনে আমি খুশি। নির্বাচিত সবাইকে আমার পক্ষ থেকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন এবং প্রত্যাশা রইলো ছাত্র ঐক্য পরিষদের মাধ্যমে হেমু এলাকার ঝরে পড়া ছাত্র-ছাত্রীদের কারিগরি ও জীবন মুখি শিক্ষায় শিক্ষিত হতে পারে এবং বেকারত্বদের কর্মসংস্থানের ব্যাপারে উদ্যোগী হতে হবে।

তিনি আরও বলেন, মুরব্বিয়ান, যুবসমাজের সহযোগিতা নিয়ে এলাকা যেন মাদক ও দুর্নীতি মুক্ত হয় এ ব্যাপারে কঠোর ব্যবস্থা নিতে হবে। হেমু তিনপাড়া ছাত্র ঐক্য পরিষদের নব-নির্বাচিতদের মাধ্যমে এলাকায় শিক্ষার হার আরও বৃদ্ধি পাবে। হেমু এলাকার উন্নয়নে কাজ করতে তোমরা প্রাণপণ চেষ্টা চালিয়ে যাবে এতে আমি তোমাদের সাথে সর্বাত্মক সহযোগিতা করবো।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, (৪ আগস্ট) মঙ্গলবার সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত খান বাড়ি টঙ্গিতে হেমু তিনপাড়া ছাত্র ঐক্য পরিষদের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ১১টি পদে ১৯ জন প্রার্থী নির্বাচনে অংশ গ্রহণ করেন।

এতে ৬৮ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হলেন মামুনুর রশীদ, সহ-সভাপতি পদে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় নির্বাচিত হলেন ইয়ামিন আহমদ, ৮১ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হলেন জুবায়ের আহমদ, সহ-সাধারণ সম্পাদক পদে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় নির্বাচিত হলেন সুবহান আহমদ, ৭২ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হলেন মাসনুন লাবিব, ৯৯ ভোট পেয়ে অর্থ সম্পাদক পদে নির্বাচিত হলেন রুহুল আহমদ, প্রচার সম্পাদক পদে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় নির্বাচিত হলেন ফাহিম আহমদ, ১০১ ভোট পেয়ে দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হলেন ইয়াসিন আহমদ। সদস্য পদে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় নির্বাচিত হলেন আল-আমিন, ছমির উদ্দিন ও শাহিন আহমদ।

আপনার মন্তব্য

আলোচিত