Advertise

স্পোর্টস ডেস্ক

২৩ মে, ২০২০ ১৯:০০

তামিমের শেষ লাইভের অতিথি মাশরাফী, মুশফিক, রিয়াদ

সামাজিক যোগাযোগ মাধ্যমে তামিম ইকবালের লাইভ শোর শেষ পর্ব আজ। আজ রাত সাড়ে ১০টায় শেষ পর্বে তামিমের অতিথি মাশরাফী বিন মোর্ত্তজা, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ।

ইতোমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল এই লাইভ শো। দেশি তারকাদের পাশাপাশি বিরাট কোহলি, রোহিত শর্মার মতো তারকাদের সঙ্গেও আড্ডা দিয়েছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। তবে শনিবারই শেষ হচ্ছে তামিমের এই নিয়মিত শো।

বিজ্ঞাপন

তামিম চেয়েছিলেন পঞ্চপাণ্ডবের আড্ডার মাধ্যমে তার এই শো শেষ করতে। কিন্তু সাকিব আল হাসান ব্যক্তিগত কারণে আড্ডায় অংশ নিতে পারছেন না। তাই দেশের ক্রিকেটের অন্য চার স্তম্ভকে নিয়েই হতে যাচ্ছে এই আয়োজন।

২ মে মুশফিকুর রহিমের সঙ্গে ইন্সটাগ্রাম লাইভ আড্ডার মাধ্যমে তামিম তার এই শো শুরু করেন। এরপর মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে আড্ডা দেন একই মাধ্যমে। তবে মাশরাফী বিন মোর্ত্তজার সঙ্গে আড্ডা দিয়ে ফেইসবুকে লাইভ শো শুলো করে আসছিলেন তামিম।

কখনো রুবেল হোসেন ও তাসকিন আহমেদকে এক সঙ্গে অতিথি করেছেন। কখনো নাঈমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ সুজন, হাবিবুল বাশারের মতো সাবেক অধিনায়কদের একই সঙ্গে অতিথি করেছেন।

বিদেশিদের মধ্যে তামিমের শো-তে প্রথম অতিথি হিসেবে যোগ দিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার ফ্যাফ ডু প্লেসি। এরপর আসেন রোহিত শর্মা। মুমিনুল হক, সৌম্য সরকার, লিটন দাসকে নিয়ে একটা পর্ব করেন তামিম। যেখানে তাইজুল ইসলামও মাঝে যোগ দিয়েছিলেন।

গত ১৮মে বিরাট কোহলিকে অতিথি হিসেবে এনে সবচেয়ে বেশি চমক দেখান তামিম। এর পরদিনই তিন সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদীন নান্নু, আকরাম খান, খালেদ মাসুদ পাইলটকে নিয়ে পর্ব করেন। যেখানে বিশেষ অতিথি হিসেবে যোগ দেন পাকিস্তানি কিংবদন্তি ওয়াসিম আকরাম।

আর সবশেষ গত বৃহস্পতিবার তামিমের আড্ডায় ছিলেন নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন।

আপনার মন্তব্য

আলোচিত