স্পোর্টস ডেস্ক

২৯ মার্চ, ২০২০ ১২:০০

করোনার দিনগুলোতে নেইমারের কাণ্ড

ছবি: ইনসটাগ্রাম

করোনার দিনগুলোর শুরুর দিকে ক্রিশ্চিয়ানো রোনালদো স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে গেছেন। সতীর্থদের করোনায় আক্রান্ত হওয়ার খবরে দুঃখিত হয়েছেন, সহায়তা দিয়েছেন করোনা আক্রান্তদের চিকিৎসার জন্যে। নিজেকে বন্দি রেখেছেন। এমনটা করছেন আরও অনেক ফুটবলার। কেউ কেউ আবার আক্রান্তও হয়েছেন এই কভিড-১৯ রোগে।

করোনার আঘাতে বিপর্যস্ত বিশ্ব। ইউরোপের লিগগুলোও বন্ধ। ফ্রান্সের লিগ ওয়ানও বন্ধ। দলের অধিকাংশ খেলোয়াড়ই আছেন কোয়ারেন্টিনে। এমন অবস্থায় নিজ দেশ ব্রাজিলে থাকা নেইমার পাত্তাই দিচ্ছেন না করোনার ভয়। ডিফেন্স ভাঙার মত ভাঙতে চাইছেন করোনার ভয়।

পিএসজির এই ব্রাজিলিয়ান তারকা নিজের ফিটনেস ঠিক রাখতে জিমে যাচ্ছেন, খেলছেন, সূর্যস্নানে মেতে উঠেছেন। বন্ধুদের সঙ্গে ভলিবল খেলছেন। আনন্দে কাটানো সেসব মুহূর্তগুলোর ছবি আবার পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

করোনাভাইরাসের প্রভাব ইউরোপে সবচেয়ে বেশি। ফ্রান্সের অবস্থাও বিশেষ ভালো নয়। ওদিকে দক্ষিণ আমেরিকার দেশগুলোর অবস্থা তুলনামূলকভাবে ভালো এ ক্ষেত্রে। তাই করোনা ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে ফ্রান্স ছেড়ে ব্রাজিলে চলে এসেছেন নেইমার। অর্থাৎ করোনার সংক্রমণ নিয়ে তিনি যে যথেষ্ট ওয়াকিবহাল, সেটা বলা যায়।

ব্রাজিলের করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের মধ্যে এখনও। প্রায় সাড়ে তিন হাজারের মতো মানুষ আক্রান্ত হয়েছেন। মৃতের সংখ্যা এখনও শ'য়ের নিচে। এ কারণেই কি এমনই নির্ভার নেইমার, কে জানে!

আপনার মন্তব্য

আলোচিত