সিলেটটুডে ডেস্ক

২০ জুলাই, ২০১৬ ২২:৫৮

জঙ্গিদের উদ্দেশে মাগুরা পুলিশের ‘ফিরে আয় খোকা’

জঙ্গিবাদের বিরুদ্ধে মাগুরা পুলিশ প্রচারণায় ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে। প্রতিটি সমাবেশে— ‘‘মা তোর কাঁদছে ঘরে, খোকা বলে হাত বাড়িয়ে’’ শিরোনামে একটি গান প্রচারের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।
 
মাগুরার তরুণ গীতিকার লিটন ঘোষ জয় গানটি লিখেছেন, সুরারোপ করেছেন বিশিষ্ট সংগীত শিল্পী এস আই টুটুল। ঢাকায় তার কণ্ঠে গানটি রেকডিং-এর কাজ চলছে। বিপথগামী  যুবকদের অন্ধকার পথ থেকে ফিরে আসার আহ্বান জানিয়ে মাগুরা পুলিশ এই উদ্যোগ গ্রহণ করেছে।
 
‘মা তোর কাঁদছে ঘরে, খোকা বলে হাত বাড়িয়ে। বাবা তোর অপেক্ষাতে রোজ/পথ চেয়ে থাকে দাঁড়িয়ে/সোহাগী বোনের চোখে জল/কাঁদছে ভাই গোপনে ছলছল/ফিরে আয় খোকা ফিরে আয়, আধারে যাস না হারিয়ে। গানটির গীতিকার লিটন ঘোষ জয় মাগুরা আসাদুজ্জামান মিলনায়তনে জেলা পুলিশ আয়োজিত সন্ত্রাস ও জঙ্গি বিরোধী সমাবেশে তার লেখা গানটি পরিবেশন  করেন এবং সকলের প্রশংসা কুঁড়িয়েছেন।
 
মাগুরার পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ জানান, জঙ্গিবাদের বিরুদ্ধে গীতিকার লিটন ঘোষ জয়ের লেখা গানটি সুরারোপ করেছেন দেশের জনপ্রিয় সংগীত শিল্পি এসআই টুটুল। এসআই টুটুলের কণ্ঠে রেকডিং-এর কাজ চলছে। মাগুরার প্রতিটি জঙ্গি বিরোধী সভা-সমাবেশে গানটি বাজানো হবে। মহা পুলিশ পরিদর্শক, বাংলাদেশ (আইজিপি ) ও ডিআইজি মহোদয় অনুমতি দিলে এর সিডি সারাদেশে জঙ্গি বিরোধী প্রচারণার জন্য সরবরাহ করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত