সিলেটটুডে ডেস্ক

২১ জুলাই, ২০১৬ ১৬:৩৩

সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে গণজাগরণ মঞ্চের গণমিছিল শুক্রবার

একের পর এক হত্যাকাণ্ড, জঙ্গি এবং সন্ত্রাসী হামলার প্রতিবাদে ২২ জুলাই, শুক্রবার, বিকেল ৪টায় শাহবাগে গণমিছিল কর্মসূচি পালন করবে গণজাগরণ মঞ্চ।

সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে গণজাগরণ মঞ্চের ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচি অনুষ্ঠিত হবে। গত ১৫ জুলাই শাহবাগে অনুষ্ঠিত নাগরিক সমাবেশ থেকে ২০ জুলাই বিক্ষোভ মিছিল ও সমাবেশ এবং ২২ জুলাই গণমিছিল কর্মসূচি ঘোষণা করেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার। গণমিছিল থেকে পরবর্তী বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানান তিনি।

এছাড়াও ১৮ জুলাই থেকে গণজাগরণ মঞ্চ ঘোষিত সন্ত্রাস ও জঙ্গীবাদবিরোধী সচেতনতামূলক মাসব্যাপী  গণসংযোগ কর্মসূচি "প্রতিরোধ ঘরে ঘরে" চলছে। পাশাপাশি সারাদেশের স্কুল, কলেজ, মাদ্রাসা, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে "সন্ত্রাস ও জঙ্গীবাদবিরোধী স্কোয়াড" গঠনের কাজ চলছে। এ সম্পর্কে গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার জানান,  "আমরা রাজপথে নেমেছি, সারাদেশে সর্বতোভাবে কর্মসূচি পালন করছি। ইতোমধ্যেই সারাদেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠানে সন্ত্রাস এবং জঙ্গিবাদ বিরোধী স্কোয়াড গঠনের কার্যক্রম শুরু করেছি। খুব শীঘ্রই দেশের আনাচে কানাচে সকল স্কুল কলেজ বিশ্ববিদ্যালয়ে এই স্কোয়াড গঠন করা হবে। রাজনৈতিক দলের পাশাপাশি জনতার প্রতিরোধ হিসেবে শিক্ষার্থীরা রাজপথে থাকবে, আমরাও রাজপথে থাকবো এবং সকলে মিলে এই অপশক্তিকে দমন করে মুক্তিযুদ্ধের বাংলাদেশ বিনির্মাণ করবো।"

আপনার মন্তব্য

আলোচিত