সাখাওয়াত হোসেন সেলিম, নিউ ইয়র্ক

২৬ জুলাই, ২০২০ ০৯:৪৯

নিউ ইয়র্কে ব্রঙ্কসের পার্কচেষ্টার মসজিদ কমিটির পরিচিতি সভা

নিউ ইয়র্কে বাঙালি অধ্যুষিত ব্রঙ্কসের প্রাচীনতম মসজিদ পার্কচেস্টার জামে মসজিদের নব নির্বাচিত কমিটির পরিচিতি সভা ও দোয়া মাহফিল গত ২৪ জুলাই শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। সাধারণ সম্পাদক আম্বিয়া মিয়ার পরিচালনায় এবং সভাপতি মোস্তাক আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে মসজিদের কার্যকরী কমিটি ও ট্রাস্টি বোর্ডের সদস্যরা বক্তব্য দেন। নতুন কমিটিকে পরিচয় করিয়ে দেন ট্রাস্টি বোর্ডের সদস্য সচিব সিরাজ উদ্দিন আহমদ সোহাগ। মসজিদের ভারপ্রাপ্ত ইমাম ও খতিব এবং পার্কচেষ্টার জামিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মো: মাসহুদ ইকবাল দোয়া মাহফিল পরিচালনা করেন।

নতুন কমিটির কর্মকর্তারা হলেন : সভাপতি মোস্তাক আহমদ চৌধুরী, সহ সভাপতি (১) হারুন আলী, সহ সভাপতি (২) মো: আব্দুল মতিন, সাধারণ সম্পাদক আম্বিয়া মিয়া, সহ সাধারণ সম্পাদক শেখ মজনু মিয়া, কোষাধ্যক্ষ মাজলুল আহমেদ, সহ কোষাধ্যক্ষ আব্দুস শহিদ, কালচারাল সেক্রেটারি মোহাম্মদ রেজাউল ইসলাম, ফিউনারেল সেক্রেটারি মোঃ নুরুল আহিয়া, মেইনটেনেন্স সেক্রেটারি মোঃ ফটিক মিয়া, এডুকেশন সেক্রেটারি মো: আব্দুল গফুর, কার্যকরী সদস্য : সোহান আহমদ, তারেক আহমদ, কামরুল হাসান ও মোহাম্মদ রুখান খান।

বিজ্ঞাপন

উল্লেখ্য, নব নির্বাচিত সভাপতি মোস্তাক আহমদ চৌধুরী এবং সাধারণ সম্পাদক আম্বিয়া মিয়া বিদায়ী কমিটিরও সভাপতি এবং সাধারণ সম্পাদক ছিলেন।

পরিচিতি শেষে মসজিদের সার্বিক উন্নয়নে বিশেষ অবদান রাখার জন্য কয়েকজন কর্মকর্তাকে ক্রেস্ট প্রদান করে সম্মাননা জানান হয়। কার্যকরী সদস্য সোহান আহমদ টুটুলের পরিচালনায় এ পর্বে নব নির্বাচিত সভাপতি মোস্তাক আহমদ চৌধুরীর হাতে ক্রেস্ট তুলে দেন ট্রাস্টি বোর্ড চেয়ারম্যান আবু বকর চৌধুরী। সাধারণ সম্পাদক আম্বিয়া মিয়াকে মসজিদের উন্নয়নে ও মসজিদের বাইরে আজান প্রচারে ভূমিকা রাখার জন্য দু’টি ক্রেস্ট প্রদান করা হয়। ট্রাস্টি বোর্ড চেয়ারম্যান আবু বকর চৌধুরী এবং মসজিদের ভারপ্রাপ্ত ইমাম ও খতিব মাওলানা মো: মাসহুদ ইকবাল ক্রেস্ট দু’টি তার হাতে তুলে দেন। মসজিদের কোষাধ্যক্ষ মাজলুল আহমেদের হাতে ক্রেস্ট তুলে দেন ট্রাস্টি বোর্ড সদস্য অ্যাডভোকেট এমডি আলাউদ্দিন আহমেদ। পরে নব নির্বাচিত কমিটির সাফল্য, দেশ, জাতি ও বিশ্ব মানবতার শান্তি কামনায় বিশেষ মুনাজাত পরিচালনা করেন মসজিদের ভারপ্রাপ্ত ইমাম ও খতিব মাওলানা মো: মাসহুদ ইকবাল।

আপনার মন্তব্য

আলোচিত