ছাতক প্রতিনিধি

২৭ ফেব্রুয়ারি , ২০১৮ ১৭:৫৯

ছাতকে একই রাতে দুটি বাসায় চুরি, থানায় অভিযোগ

ছাতকে একই রাতে পৃথক দুটি বাসায় চুরি ও অপর একটি বাসায় চুরির ব্যর্থ প্রচেষ্টা চালিয়েছে চোরচক্র। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাতে ছাতক শহরের বিভিন্ন এলাকায় এ ঘটনাগুলো ঘটে।

জানা যায়, শহরের মধ্যবাজারে আলহাজ্ব ডাক্তার গোলাম মন্তকার দারুস সালাম বাসভবনের দু’তলার একটি জানালার গ্রীল কেটে ভেতরে প্রবেশ করে নগদ দেড় লাখ টাকা, ১০ ভরি ওজনের স্বর্ণালংকার, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মাজকুর পাবেল ও ফাহমিদা সুমির নামীয় চেকবই সহ প্রায় ৭ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

চোরেরা বাসার নীচ তলার অফিসে প্রবেশ করে মালামাল তছনছ করে ব্যবসায়িক কাগজপত্র নিয়ে যায়। এ ঘটনায় মঙ্গলবার সকালে আতিকুর রহমান বাদি হয়ে ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

থানার এসআই শাহিন আহমদসহ পৌর কাউন্সিলর ও বাজার পরিচালনা কমিটির নেতৃবৃন্দ মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

একই রাতে এর পার্শ্ববর্তী দেওয়ান কমপ্লেক্সের তৃতীয় তলায় ব্যবসায়ি ফখরুল আলমের বাসার জানালার গ্রীল বাঁকা করে জানালার পাশে ঝুলিয়ে রাখা একটি ব্যাগ নিয়ে যায়। ব্যাগের মধ্যে দোকানের চাবি, নগদ প্রায় ৪০ হাজার টাকা, ফ্লেক্সিলোড ও বিকাশ এজেন্টের সিম সহ ৭টি মোবাইল সেট নিয়ে যায়।

এ ব্যাপারে ফখরুল আলম ফ্লেক্সিলোড ও বিকাশ কোম্পানির সাথে যোগাযোগ করা হয়েছে জানিয়ে বলেন, ঘটনার ব্যাপারে থানায় জিডি করার প্রস্তুতি নিচ্ছেন।

একই রাতে শহরের বাগবাড়ি এলাকার ব্যবসায়ি রবীন্দ্র কুমার দাসের বাসায় চুরির ব্যর্থ চেষ্টা চালায় চোরেরা। এ সময় বাসার গ্রীল ও অন্যান্য মালামাল ক্ষতিগ্রস্ত করে তারা।

এ ব্যাপারে ছাতক থানা পুলিশ একটি বাসায় চুরির কথা স্বীকার করেছে।

আপনার মন্তব্য

আলোচিত