নিজস্ব প্রতিবেদক

০১ মার্চ, ২০১৮ ১৬:২৩

নির্বাচন থেকে দূরে রাখতেই খালেদাকে জেলে রাখা হয়েছে: আরিফ

বিএনপির কেন্দ্রীয় সদস্য ও সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, রাজনীতি ও নির্বাচন থেকে দূরে রাখতেই বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপর মিথ্যা ও সাজানো মামলা দিয়ে কারান্তরীণ করে রাখা হয়েছে। এই অবস্থায় বিএনপি শুধু হতাশ নয়, ক্ষুব্ধও হয়েছে। তিনি অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপর থেকে মিথ্যা ও সাজানো মামলা প্রত্যাহারের দাবি জানান।

বৃহস্পতিবার (১ মার্চ) দুপুরে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নগরীর বন্দরবাজার, মহাজনপট্টি, কোর্ট পয়েন্ট, লালদিঘি হকার্স মার্কেট, হাসান মার্কেট সহ বেশ কয়েকটি এলাকায় লিফলেট বিতরণের পর এ কথাগুলো বলেন তিনি।

এ সময় সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ চৌধুরী, সিলেট জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর দিনার খান হাসু, সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মওদুদুর রহমান মওদুদ, সিলেট মহানগর বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক আব্দুস ছাত্তার মামুন, মহানগর ছাত্রদল নেতা মাশুকুর রহমান মাশুক, শ্রমিক দলের জেলা সাংগঠনিক সম্পাদক ইউনুছ আলী, মহানগর ছাত্রদল নেতা রুহেল আহমদ, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আব্দুল খালেক মিল্টন, লিটন কুমার দাস, এমসি কলেজ ছাত্রদলের আহবায়ক বদরুল আহমদ রানা, সদস্য সচিব দেলওয়ার হোসেন, জাসাস নেতা রায়হান আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত